সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পুলিশের চাকরি ‘স্ট্রেসফুল জব’: ড. বেনজীর আহমেদ

পুলিশের মহাপরিচালক (ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ) ড. বেনজীর আহমেদ বলেছেন, বিশ্বব্যাপী পুলিশের চাকরিকে স্ট্রেসফুল জব হিসেবে অভিহিত করা হয়। পুলিশ শারীরিক ও মানসিকভাবে অধিকতর যোগ্য লোকদের জব মার্কেট থেকে প্রতিযোগিতার মাধ্যমে খুঁজে নিচ্ছে। এজন্য পুলিশের নিয়োগবিধি সংশোধন করে যুগোপযোগী করা হয়েছে।

তিনি বলেন, যুগের চাহিদা পূরণের জন্য এবার নতুন নিয়োগবিধি অনুযায়ী পুলিশ কনস্টেবল নিয়োগ করা হচ্ছে। প্রার্থীদের শারীরিক যোগ্যতা যাচাই করার জন্য ৭টি ধাপ অতিক্রম করতে হয়েছে। ফলে মেধা ও শারীরিকভাবে যোগ্যরাই পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পাচ্ছেন। সাব-ইন্সপেক্টর এবং সার্জেন্ট পদের নিয়োগের ক্ষেত্রেও মেধা ও শারীরিকভাবে যোগ্যরাই নিয়োগ পাবেন।

সোমবার (৮ অক্টোবর) বিকালে নওগাঁ শহরের ডিগ্রি কলেজ মোড় এলাকায় নবনির্মিত সর্বাধুনিক জেলা পুলিশ শপিং মল এবং আন্তর্জাতিক মানের বিপি রেস্টুরেন্ট অ্যান্ড ক্যাফের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঁচ কোটি টাকা সিড মানি দিয়ে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট গঠন করে দিয়েছেন। তার বদান্যতায় কল্যাণ ট্রাস্টের পরিধি বেড়েছে। পুলিশ সদস্যদের কল্যাণে ট্রাস্টের অর্থ নিম্নপদস্থ পুলিশ সদস্যদের কল্যাণে ব্যয় করা হয়।

তিনি বলেন, নওগাঁয় আন্তর্জাতিক মানের শপিং মল ও রেস্টুরেন্ট সীমান্তবর্তী জেলার মানুষের জন্য পুলিশের উপহার। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ দারিদ্রমুক্ত হচ্ছে, মানুষের জীবনযাত্রার মান বাড়ছে। এ শপিং মলের মাধ্যমে শুধু নওগাঁবাসী নয়, সীমান্তবর্তী জেলার মানুষও সর্বাধুনিক পরিবেশে মানসম্পন্ন পণ্য এবং আন্তর্জাতিক মানের রেস্টুরেন্ট উপভোগ করতে পারবেন।

এর আগে আইজিপি শপিং মলের জন্য জমি দান করায় সাবেক আইজিপি তৈয়ব উদদীন আহমেদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

পরে তিনি জেলার পত্নীতলা থানার নবনির্মিত থানা ভবন উদ্বোধন করেন।

অনুষ্ঠানে রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন, নওগাঁর জেলা প্রশাসক হারুন-অর-রশিদ, পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: