সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৪৮ সেকেন্ড আগে
সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভারতে ধর্ষণের শিকার বাংলাদেশি কিশোরী

কাজের সন্ধানে অ’বৈধভাবে সীমান্ত পেরিয়ে ভা’রতের পশ্চিমবঙ্গ প্রদেশে গিয়ে ধ’র্ষণের শিকার হয়েছে বাংলাদেশি এক কি’শোরী। এ ঘটনায় জ’ড়িত স’ন্দেহে শনিবার (১৬ অক্টোবর) প্রদেশের উত্তর ২৪ পরগনা জে’লার দুই যুবককে গ্রে’প্তার করেছে স্থানীয় বাগদা থা’নার পু’লিশ।

ভা’রতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, অ’ভিযু’ক্তরা কাজ পাইয়ে দেওয়ার প্রলো’ভন দেখানোয় বাংলাদেশের শরিয়তপুর জে’লার পুটিয়াকান্দির ১৭ বছরের এক কি’শোরী ভা’রতে চলে আসে। পরিবারের আর্থিক টানাপড়েন দূর করতে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা বাগদার হরিহরপুরে আসে সে। শরিফুল মল্লিক নামে এক যুবকে তাকে কাজ জোগাড় করে দেওয়ার আশ্বা’স দিয়েছিলেন বলে জানিয়েছেন ওই কি’শোরী।

বাগদা পু’লিশ বলছে, শরিফুল মল্লিকের সঙ্গে যোগাযোগ করে অ’বৈধপথে ভা’রতে আসে ওই কি’শোরী। সেখানে যাওয়ার পর গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) শরিফুল মল্লিক (৩৮) ও তার সঙ্গী মহসিন বিশ্বা’স (২৮) কি’শোরীকে পালাক্রমে ধ’র্ষণ করেন। গ্রামের বাসিন্দারা কি’শোরীকে ধ’র্ষণের এই খবর থা’নায় পৌঁছে দেন। পু’লিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উ’দ্ধারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে। পরে তার অ’ভিযোগের ভিত্তিতে মা’মলা দায়ের এবং দুই অ’ভিযু’ক্তকে গ্রে’প্তার করে পু’লিশ।

পু’লিশ বলছে, ওই কি’শোরীকে কাজের প্রলো’ভন দেখিয়ে বাংলাদেশ থেকে বাগদায় নিয়ে আসেন শরিফুল ও মহসিন। ওই দুই যুবক অ’বৈধপথে বাংলাদেশ থেকে ভা’রত এবং ভা’রত থেকে বাংলাদেশে লোকজনকে পারাপারে সহায়তা করেন। পু’লিশকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে এ কাজ করে আসছিলেন তারা।

মহকুমা আ’দালতের সরকারি আইনজীবীরা বলছেন, ‌এই দুই যুবক দীর্ঘদিন ধরে এ ধরনের কাজের সঙ্গে জ’ড়িত। তারা এপার থেকে ওপার এবং ওপার থেকে এপারে লোকজনকে যাতায়াতে সহায়তা করতেন। কাজ দেওয়ার কথা বলে বাংলাদেশি কি’শোরীকেও পশ্চিমবঙ্গে আনেন তারা।

স্থানীয়রা বলছেন, নিজের বাড়িতেই ওই কি’শোরীর থাকার ব্যবস্থা করেন শরিফুল। তাকে দ্রুত সময়ের মধ্যে কাজ জোগাড় করে দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। মিথ্যা আশ্বা’সে শরিফুলের বাড়িতেই লুকিয়ে ছিল ওই কি’শোরী। এরপর তাকে বাড়ি থেকে একটু দূরে ফাঁকা মাঠে নিয়ে যান শরিফুল। তার সঙ্গে ছিলেন বন্ধু মহসিন। সেখানেই তাকে পালাক্রমে ধ’র্ষণ করা হয়।

মহকুমা আ’দালতের সরকারি সরকারি আইনজীবী সমীর দাস বলেন, ওই কি’শোরী তার সঙ্গে ঘটে যাওয়া সবকিছু প্রতিবেশীদের জানায়। তাদের কথা মতো থা’নায় গিয়ে দুই যুবকের বি’রুদ্ধে অ’ভিযোগ করা হয়। শুনানি শেষে আ’দালত দুই অ’ভিযু’ক্তকে চার দিনের পু’লিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন। আগামী ২০ নভেম্বর এই মা’মলার পরবর্তী শুনানির সময় নির্ধারণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: