সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছেলে খেতে দেয় না, থানায় বাবা!

শুধু দু’মুঠো ডাল-ভাত খেয়ে বেঁচে থাকার আশায় নওগাঁর নিয়ামতপুরে ছে’লের বি’রুদ্ধে থা’নায় লিখিত অ’ভিযোগ করেছেন ময়েজ উদ্দীন (৮০) নামে এক অসহায় বাবা।

সোমবার (৪ অক্টোবর) তিনি ছে’লে মুনছের আলী (৩৫) ও পুত্রবধূ সুলতানা বেগমের (৩০) বি’রুদ্ধে এ অ’ভিযোগ দায়ের করেন।

অ’ভিযোগ সূত্রে জানা গেছে, বৃদ্ধ ময়েজ উদ্দীনের স্ত্রী’ অনেক আগেই মা’রা গেছেন। তার ছে’লে কৃষি কাজ করে সংসার চালান। স্ত্রী’ মা’রা যাওয়ার পর নিজেই রান্না করে খেতেন। কিন্তু বার্ধক্যজনিত কারণে বর্তমানে তিনি কর্মহীন হয়ে পড়েছেন। একমাত্র ছে’লে ভরণপোষণ দেন না। শুধু বাঁ’চার তাগিদে নিজেকেই নিজের খাবার রান্না করে খেতে হয়। অনেক সময় রান্না করে খেতে না পেরে অভুক্ত থাকতে হয়।

ভুক্তভোগী বাবা ময়েজ উদ্দীন ছে’লের প্রতি আক্ষেপ করে জানান, যোগ্য কর্মক্ষম ছে’লে থাকলেও না খেয়ে দিন কাটে তার। বয়সের ভা’রে কিছুই করতে পারেন না তিনি। সম্প্রতি তার ভরণপোষণও বন্ধ করে দিয়েছে ছে’লে। পুত্রবধূর প্রতি কিছুটা ভরসা করলেও সেও তার ছে’লের মতোই আচরণ শুরু করেছে এখন।

কা’ন্নাজ’ড়িত কণ্ঠে তিনি গণমাধ্যমকে বলেন, ‘শুনেছি সরকার নাকি বৃদ্ধ বাবা-মা’র ভরণপোষণ নিশ্চিত করতে আইন করেছে। সেই ভরসায় শুধু দু’মুঠো ডাল-ভাত খেয়ে বেঁচে থাকার আশায় ছে’লের বি’রুদ্ধে অ’ভিযোগ করেছি। ’ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) হু’মায়ন কবীর গণমাধ্যমকে এ অ’ভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অ’ভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: