সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট মহানগর বিএনপির আহবায়ক কমিটি অনুমোদন

আব্দুল কাইয়ুম জালালি পংকিকে আহবায়ক ও সম্পাদক মিফতাহ সিদ্দিকীকে সদস্য সচিব করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সিলেট মহানগর শাখার নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২৯ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেন। পংকী সিলেট মহানগর বিএনপির সদ্য সাবেক কমিটির সহ-সভাপতি ও মিফতা গত কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

নতুন আহ্বায়ক কমিটি অনুমোদনের তথ্য নিশ্চিত করে আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব পালনে আমি সর্বোচ্চ চেষ্টা করবো। আমার প্রথম লক্ষ্য হবে দলকে সাংগঠনিকভাবে চাঙ্গা করে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ত্বরান্বিত করা।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন হুমায়ন কবির সাহিন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কায়েস লোদী, জিয়াউর গনি আরেফিন জিল্লু, অ্যাড. হাবিবুর রহমান, সৈয়দ মেসবাউদ্দিন, বাবু সুদীপ রঞ্জন সেন বাপ্পু, ইমদাদ হােসেন চৌধুরী, অ্যাড. রোকসানা বেগম শাহনাজ এবং সদস্যরা হলেন নাসিম হোসেন, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, আমির হোসেন, বাবু নিহার রঞ্জন দে, আব্দুল আলিম দিপক, নজীবুর রহমান নজীব, অ্যাড. আতিকুর রহমান সাবু, মাহবুব কাদির শাহি, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মোর্শেদ, হুমায়ন আহমেদ মাসুক, আক্তার রশিদ, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজাল হোসেন, শামীম মজুমদার, মতিউল বারী খোরশেদ ও আবুল কালাম।

সবশেষ ২০১৬ সালের ৭ জানুয়ারি সম্মেলনের মাধ্যমে সিলেট মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে নাসিম হোসেইন ও সাধারণ সম্পাদক পদে বদরুজ্জামান সেলিম নির্বাচিত হন।

২০১৮ সালে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছিলেন সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। তখন তাকে দল থেকে বহিষ্কার করা হয়। পরে দলীয় চাপে নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি।

নির্বাচনের পরপরই যুক্তরাজ্যে পাড়ি জমান সেলিম। এরপর বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলেও আর দেশে ফেরেননি সেলিম। তার অবর্তমানে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন আজমল বখত সাদেক। দুই বছর মেয়াদী এই কমিটি তিন বছর আগেই মেয়াদোত্তীর্ন হয়েছে। নিস্ক্রিয় রয়েছেন অনেক নেতা। ফলে দীর্ঘদিন ধরেই নতুন কমিটি গঠনের দাবি উঠেছিলো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 26
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    26
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: