সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে দু’বোনের লাশ উদ্ধারের ঘটনায় মামলা

সিলেট নগরীর আম্বরখানায় নিজ বাড়ির ছাদে দুই বোনের ঝুলন্ত লা’শ উ’দ্ধারের ঘটনায় পরিবারের পক্ষ থেকে মা’মলা হয়েছে। তাঁদের মা জাহানারা বেগম (৬০) বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে সিলেটের বিমানবন্দর থা’নায় লা’শ উ’দ্ধারের ঘটনার বর্ণনা দিয়ে এজাহার দাখিল করেন। পু’লিশ সেটি অ’পমৃ’ত্যুর মা’মলা হিসেবে রুজু করেছে।

বিমানবন্দর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) খান মুহাম্ম’দ মইনুল জাকির বিষয়টি নিশ্চিত করেছেন।

নি’হত দুই বোন হলেন সিলেট নগরের আম্বরখানা মজুম’দারি এলাকার মৃ’ত কলিম উল্লাহ ও জাহানারা বেগম দম্পতির মে’য়ে শেখ রাণী বেগম (৩৮) ও শেখ ফাতেমা বেগম (২৭)।

এর আগে, মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে পু’লিশ খবর পেয়ে নগরের মজুম’দারি এলাকার ৩১ নম্বর বাসার ছাদ থেকে একই পিলারের দুটি আলাদা রডে ঝুলন্ত অবস্থায় ওই দুজনের লা’শ উ’দ্ধার করে। ওই দিন বিকেলে ময়নাত’দন্ত শেষে পরিবারের কাছে লা’শ হস্তান্তর করা হয়। পরে রাত আটটার দিকে সিলেট নগরের মানিক পীর টিলায় জানাজা শেষে লা’শ দুটির দাফন সম্পন্ন হয়।

এই ঘটনায় সিলেট সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান লোদী জানান, ওই পরিবারের সদস্যরা স্থানীয় বাসিন্দা হলেও সামাজিক তেমন কোনো কর্মকা’ণ্ডে অংশ নিতেন না। তাঁরা অনেকটা ‘আইসোলেটেড’ (সমাজবিচ্ছিন্ন) জীবন যাপন করতেন। দুই বোনের মৃ’ত্যুর ঘটনা র’হস্যজনক এবং পরিবারের সদস্যরাও একেক সময় একেক কথা বলছেন। তাঁদের বক্তব্য পরস্পরবিরোধী। ঘটনার নিরপেক্ষ ত’দন্ত দাবি করেন তিনি।

ওই দুই বোনের বড় ভাই শেখ রাজন (৩৯) বলেন, ‘আজ (বুধবার) দুপুরে আমি ও আমা’র মা থা’নায় গিয়ে পু’লিশের সঙ্গে দেখা করে ঘটনার বিবরণ লিখিতভাবে জানিয়েছি। পরে পু’লিশ সেটি মা’মলা হিসেবে নথিভুক্ত করেছে।’

বিমানবন্দর থা’নার ওসি খান মুহাম্ম’দ মইনুল জাকির বলেন, ‘আমাদের ত’দন্ত কার্যক্রম চলমান রয়েছে। ময়নাত’দন্তের প্রতিবেদন পাওয়ার পর আরও অনেক প্রশ্নের সমাধান হবে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: