সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এসএমপির টিলাগড় পুলিশ বক্সের উদ্বোধন

সিলেট নগরের টিলাগড়। নানাভাবে আ’লোচিত। কারো কাছে ডেঞ্জার পয়েন্ট আবার কারো কাছে মা’র্ডার পয়েন্ট। ছাত্রলীগের অনেক কর্মী প্রতিপক্ষের আ’ঘাতে নি’র্মমভাবে খু’ন হন এই পয়েন্টে। আতংকের জনপদে পরিণত হওয়া টিলাগড়ে যাত্রা শুরু করল পু’লিশ বক্স।

আজ রবিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ১২টায় পু’লিশ বক্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এসএমপি পু’লিশ কমিশনার মো. নিশারুল আরিফ।শাহপরাণ রহ. থা’নাধীন টিলাগড় পয়েন্টের আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ-নিয়ন্ত্রণ ও সর্বসাধারণের আইনানুগ সেবা নিশ্চিত করার লক্ষ্যে এই পু’লিশ বক্সের বসানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন-অধ্যক্ষ মুরারিচাঁদ(এমসি) কলেজ’র প্রফেসর মো. সালেহ আহম’দ, অ’তিরিক্ত পু’লিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, এমসি কলেজের ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর মো: শফিউল আলম, সহযোগী অধ্যাপক মো. তৌফিক এজদানী চৌধুরী, উপ- পু’লিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পু’লিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম, অ’তিরিক্ত উপ পু’লিশ কমিশনার (ডিবি ও মিডিয়া) বি,এম, আশরাফ উল্যাহ তাহের, অ’তিরিক্ত উপ পু’লিশ কমিশনার (সদর ও প্রশাসন) ইয়াহিয়া আল মামুন, অ’তিরিক্ত উপ পু’লিশ কমিশনার (দক্ষিণ- ক্রা’ইম) তাহমিদুল ইস’লাম,অ’তিরিক্ত উপ পু’লিশ কমিশনার (ইএনডি) মো. নায়হানুল বারী, অফিসার ইনচার্জ শাহপরান (রহঃ)থা’না সহ অন্যান্য পু’লিশ সদস্যগণ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: