সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাগীব রাবেয়া মেডিকেলে রোগীর মৃত্যু, সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ

সিলেটের রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু হয়েছে এমন অভিযোগে  হাসপাতালের নিরাপত্তা কর্মী ও রোগীর স্বজনদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় সিলেট নগরীর পাঠানটুলায় সড়ক অবরোধ করেছেন রোগীর স্বজনরা।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৪ টার দিকে তারা সড়ক অবরোধ করেন। এতে সড়কের উভয় পাশে যানজটের সৃষ্টি হয়েছে। সিলেট-সুনামগঞ্জ সড়কের দুই অংশেই গাড়ি আটকে রয়েছে। এমন অবস্থায় ভোগান্তিতে পড়েছেন এ সড়ক দিয়ে যাতায়াতকারী জরুরি গন্তব্যের যাত্রীরা। তবে ঘটনার পরপরই পুলিশ অবরোধকারীদের সরিয়ে দেয়ার চেষ্ঠা করছে।

এর আগে দুপুরে এই মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে হাসপাতালের নিরাপত্তা কর্মী ও স্বজনদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। খবর পেয়ে সিলেট জালালাবাদ থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত নারীর নাম ফুলজান বিবি। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ইসলামাবাদ এলাকার বাসিন্দা।

স্বামী ও ছেলেদের অভিযোগ, ফুলজান বিবি ৩ দিন আগেই ভুল চিকিৎসায় মারা গেছেন এবং মৃত্যুর পরও লাশ আইসিইউতে রেখে দেন মেডিকেল কর্তৃপক্ষ। পরে লাশ আটকে রেখে আইসিইউ বিল দাবি করা হয়।

পুলিশ জানায়, নারীর রোগীর মৃত্যু নিয়ে স্বজন ও নিরাপত্তাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং কিছু ভাঙচুর হয়। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এসএমপির জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার খবর আমরা পর্যাপ্ত ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। তবে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে উভয় পক্ষের সাথে আলোচনা চলছি। সড়কে অবরোধ সরাতে আমরা চেষ্ঠা করছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: