সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ওসমানীনগরে ব্যাংকের বুথে ডা’কাতির দৃশ্য সিসি ক্যামেরায় ধ’রা

সিলেটের ওসমানীনগরে ব্যাংকের এটিএম বুথে ডা’কাতির দৃশ্য ধ’রা পড়েছে ব্যাংকটির নিজস্ব সিটিটিভি ক্যামেরার ফুটেজে।

এতে দেখা যায়, চারজন মুখোশধারী লোক এটিএম বুথে প্রবেশ করে নিরপত্তা কর্মীকে জি’ম্মি করে বুথের টাকা লুট করে নিয়ে যায়। ডা’কাতদের তিনজনের মা’থায় লাল কাপড় বাধা ও একজনের মা’থায় ক্যাপ। সবার মুখই মাস্ক দিয়ে ঢাকা।

সিলেটের ওসমানীনগরে ইউনাইটেড কমা’র্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) এটিএম বুথে গত রোববার ভোরে এ ডা’কাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় রোববার রাতে মা’মলা দায়ের হলেও সোমবার দুপুর পর্যন্ত কাউকে গ্রে’প্তার করতে পারেনি পু’লিশ। টাকাও উ’দ্ধার করা সম্ভব হয়নি।

ওসমানীনগর উপজে’লার সাদিপুর ইউপির শেরপুরের নতুন বাজার এলাকায় ইউনুছ ম্যানশনের নিচ তলায় এটিএম বুথটির অবস্থান। ব্যাংক কর্তৃপক্ষ জানিয়েছে, ডা’কাতরা বুথ থেকে ২৪ লাখ ২৫ হাজার ৫শ’ টাকা লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় ইউনাইটেড কমা’র্শিয়াল ব্যাংকের ম্যানেজার সৈয়দ আশরাফুল আমিন বাদি হয়ে গত রোববার রাতে ওসমানীনগর থা’নায় অ’জ্ঞাতনামা ৪ জনকে আ’সামি করে মা’মলা (নং-১৬) দায়ের করেন।

পু’লিশ ও ব্যাংক কতৃপক্ষ সূত্রে জানা যায়, রোববার রোববার ভোর রাতে একই রংঙ্গের মোখোশ পরা ৪জনের একদল ডা’কাত ইউনাইটেড কমা’র্শিয়াল ব্যাংকে ফার্স্ট ট্র্যাক এটিএম বুথে হানা দেয়। এ সময় ডা’কাতরা বুথের নিরাপত্তাকর্মী উপজে’লার সাদিপুর ইউপির পূর্ব তাজপুর গ্রামের মো. জাকারিয়াকে অ’স্ত্রের মুখে জি’ম্মি করে হাত মুখ বেঁধে ফেলে মা’রধর করে। পরে বুথের লকার ভেঙে ২৪ লাখ ২৫ হাজার ৫শ’ টাকা লুট করে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে সকালে ব্যাংক কর্তৃপক্ষ ওসমানীনগর থা’না পু’লিশ, সিআইডি, ডিবি পু’লিশ, পিবিআই সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক শেরপুর শাখার ব্যবস্থাপক সৈয়দ আশরাফুল আমিন বলেন, টুপি ও মাস্ক পরিধান করা চার জনের একটি ডা’কাতদল বুথে ঢুকে নিরাপত্তকর্মীকে জি’ম্মি করে বুথ ভেঙে টাকা লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় আমি নিজে বাদি হয়ে ওসমানীনগর থা’নায় একটি মা’মলা দায়ের করেছি।

ওসমানীনগর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শ্যামল বণিক বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রে’প্তার করা সম্ভব হয়নি। তবে পু’লিশ অ’প’রাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে এবং টাকা উ’দ্ধারে পু’লিশ কাজ করছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: