সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে মাছ ধ’রাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হা’মলায় বৃদ্ধ নি’হত

মাছ ধ’রাকে কেন্দ্র করে সিলেটের সীমান্তবর্তী কানাইঘাট উপজে’লায় প্রতিপক্ষের হা’মলায় আলকার মিয়া ওরফে আলকাছ পীর (৫০) নামে এক বৃদ্ধ নি’হত হয়েছেন। রোববার (৫ সেপ্টেম্বর) বিকেলে উপজে’লার দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের লামা দলইকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নি’হত আলকাছ পীর একই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, বাড়ির পাশের সরকারি মালিকানা একটি খাল নিলামে রাখেন আলকাছ পীর। রোববার বিকেলে পানি সেচ দিয়ে সেখানে মাছ ধরতে গেলে একই গ্রামের ফয়জুল হকের ছে’লে নাঈম ও তার চাচাতো ভাই রেজাউল বাধা দেন। এ সময় কথা কা’টাকাটির একপর্যায়ে বাঁশের খুঁটি দিয়ে আলকাছের মা’থায় আ’ঘাত করেন নাঈম। চাচাতো ভাই রেজাউল দেশীয় অ’স্ত্র দিয়ে পুনরায় আলকাছকে আ’ঘাত করলে ঘটনাস্থলেই তার মৃ’ত্যু হয়। খবর পেয়ে থা’না পু’লিশ ও বানীগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাসুদ আহম’দ দ্রুত ঘটনাস্থলে ছুটে যান।

কানাইঘাট থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) তাজুল ইস’লাম বলেন, নি’হতের ম’রদেহ ময়নাত’দন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ (সিওমেক) হাসপাতাল ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জ’ড়িতদের আ’ট’কের চেষ্টা চলছে। নি’হতের পরিবারের পক্ষ থেকে থা’নায় মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: