সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোলাপগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে সংঘর্ষ: বৃদ্ধ নিহত

সিলেটের গো’লাপগঞ্জে প্রে’ম সংক্রান্ত জেরে দুপক্ষের মধ্যে সং’ঘর্ষে ঘটনায় ছলমান আলী (৭১) নামে এক বৃদ্ধের মৃ’ত্যু হয়েছে। এ ঘটনায় গো’লাপগঞ্জ মডেল থা’না পু’লিশ উভ’য় পক্ষের ৬জনকে গ্রে’প্তার করেছে। ঘটনাটি গত বৃহস্পতিবার ২( সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজে’লার ফুলবাড়ী পূর্বপাড়া গ্রামে ঘটে।

স্থানীয় ও পু’লিশ সূত্রে জানা যায়, ফুলবাড়ী পূর্বপাড়া গ্রামের ম’রহু’ম তফই আলীর ছে’লে আসাদ আলীর (২৩) সাথে একই এলাকার তছির আলীর মে’য়ে (১৮) এর সাথে প্রে’ম সংক্রান্ত জেরে উভ’য় পক্ষের মধ্যে উত্তে’জনা সৃষ্টি হয়। বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করার জন্য বৃহস্পতিবার রাতে উভ’য় পক্ষ বসলে এক পর্যায়ে উভ’য়পক্ষ সং’ঘর্ষে জড়িয়ে পড়ে। সং’ঘর্ষের ঘটনায় ম’রহু’ম আওলাদ আলীর ছে’লে ছলমান আলী (৭১) নামের এক বৃদ্ধ গুরুতর আ’হত হলে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতা’লে নেওয়ার পথে তার মৃ’ত্যু হয়। এ সং’ঘর্ষের ঘটনায় উভ’য় পক্ষের অন্তত ১৫জন লোক আ’হত হয়েছেন বলে জানা যায়।

গো’লাপগঞ্জ মডেল থা’না অফিসার ইনচার্জ মোহাম্ম’দ হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় উভ’য় পক্ষের ৬জনকে আ’ট’ক করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। অ’প্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে পু’লিশ মোতায়েন করা হয়েছে। আ’ট’ককৃতদের শুক্রবার সকালে আ’দালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: