সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে হোটেলে ফুর্তি করতে গিয়ে ৭ নর-নারী গ্রে’প্তার

সিলেট নগরীর দক্ষিণ সুরমায় আবাসিক হোটেলে দুই নারীকে নিয়ে ফুর্তি করতে গিয়ে পু’লিশের হাতে ধ’রা পড়েছেন পাঁচ পুরুষ।শুক্রবার (২৭ আগস্ট) বেলা আড়াইটার দিকে দক্ষিণ সুরমা থা’না পু’লিশ অ’ভিযান চালিয়ে তিতাস হোটেলে অসামাজিক কর্মে লিপ্ত থাকাবস্থায় এই ৭ নর-নারীকে গ্রে’প্তার করে। গ্রে’প্তারকৃতদের শনিবার কারাগারে প্রেরণ করেছেন আ’দালত।

গ্রে’প্তারকৃতরা হচ্ছেন- বি-বাড়ীয়া জে’লার সরাইল থা’নার শাহাজাদপুর উচাবাড়ী গ্রামের মৃ’ত ধনু মিয়ার ছে’লে সাচ্ছু মিয়া শান্ত (২৬), একই থা’নার শাহাজাদপুর (কোয়ালীপাড়া) গ্রামের মৃ’ত জহুর মিয়ার ছে’লে মো: বাবুল মিয়া (৪০), গোয়াইনঘাট উপজে’লার গুয়াইন পূর্বপাড়া গ্রামের মৃ’ত আব্দুল খালিকের ছে’লে ও তিতাস হোটেলের ম্যানেজার গিয়াস উদ্দিন (৪৪), মুন্সিগঞ্জ জে’লার লৌহ’জং থা’নার বালিগাঁও বিক্রমপুর গ্রামের আকবর খালাসী গ্রামের রানা মিয়া খালাসী (২৭), বি-বাড়ীয়া জে’লার বিজয়নগর থা’নার মীরপুর গ্রামের মৃ’ত সাহেব আলীর ছে’লে মো. হেবজু মিয়া (২৯), সুনামগঞ্জ জে’লার তাহিরপুর থা’নার বারিক টিল্লা গ্রামের আব্দুল কাদিরের মে’য়ে বৃষ্টি (২৭) ও হবিগঞ্জ জে’লার বানিয়াচং থা’নার উত্তর সানগড় গ্রামের সুমন মিয়ার স্ত্রী’ কনকা সরকার শিউলী (৩০)।

দক্ষিণ সুরমা থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. মনিরুল ইস’লাম এ তথ্য নিশ্চিত করে বলেন, তিতাস আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলছে- এমন খবর পেয়ে শুক্রবার বেলা আড়াইটার দিকে অ’ভিযান চালিয়ে হোটেলের ২য় তলার ১১১ ও ১১২ নম্বর কক্ষ থেকে অ’নৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৫ পুরুষ ও ২ নারীকে গ্রে’প্তার করা হয়েছে। তাদেরকে শনিবার আ’দালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

অ’ভিযানে নেতৃত্ব দেন দক্ষিণ সুরমা থা’নার ওসি মো. মনিরুল ইস’লাম ।সঙ্গে ছিলেন এসআই মো. সফিকুল আলম খান, এসআই মো. রোকনুজ্জামান চৌধুরী (পিপিএম), টিএসআই আবুল কালাম আজাদ, এএসআই সঞ্জয় ও কনস্টেবল সুনারা বেগম।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: