সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে স্বেচ্ছাসেবক দলের আরও ১৪ নেতার পদত্যাগ

সিলেটে স্বেচ্ছাসেবক দলের আরও ১৪ নেতা পদত্যাগ করেছেন। শুক্রবার সন্ধ্যায় আকস্মিক এক সাংবাদ সম্মেলনে তারা সংগঠনের পদ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

পদত্যাগকারীরা হলেন, সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রায়হান বক্স রাকু, ২১নং ওয়ার্ডের আহ্বায়ক কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ৬নং ওয়ার্ডের আহ্বায়ক আব্দুল হান্নান, ১৯নং ওয়ার্ডের মাসুক গাজী, ১৭নং ওয়ার্ডের আহ্বায়ক বিলাল আহম’দ খান, ১০নং ওয়ার্ডের মিজানুর রহমান, ১১নং ওয়ার্ডের সেলিম আহম’দ, ১০নং ওয়ার্ডের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শামীম আহম’দ খান, ২০নং ওয়ার্ডের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আকবর হোসেন কয়ছর, ৩নং ওয়ার্ডের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মামুন আহম’দ, ২৩নং ওয়ার্ডের দেলোয়ার হোসেন, ২০নং ওয়ার্ডের আহ্বায়ক ফারুক হোসেন, ২১নং ওয়ার্ডের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোস্তফা কা’মাল ফরহাদ ও শাহ’জান আহম’দ।

দলে মূল্যায়িত না হওয়া, অযোগ্যদের কমিটিতে ঠাঁই দেওয়ার অ’ভিযোগে পদত্যাগ করার কথা জানিয়েছেন তারা।

প্রসঙ্গত, গত ১৭ আগস্ট সিলেট জে’লা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় দলটির কেন্দ্রীয় সভাপতি-সম্পাদক। কমিটিতে জে’লা শাখার আহ্বায়কের দায়িত্ব পান আব্দুল আহাদ খান জামাল, সদস্যসচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন সাবেক ছাত্রনেতা দেওয়ান জাকির হোসেন খান।

মহানগর শাখার আহ্বায়ক হিসেবে আব্দুল ওয়াহিদ সুহেল ও সদস্যসচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন আজিজুল হোসেন আজিজ।

নিজেদের বলয়ের নেতারা কাঙ্ক্ষিত পদ না পাওয়ায় এই কমিটি নিয়ে ক্ষুব্ধ জে’লা বিএনপির একাধিক শীর্ষ নেতা। কমিটি ঘোষণার পরদিনই বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক সামসুজ্জামান জামান পদত্যাগের ঘোষণা দেন। ওই দিনই দলের মহাসচিব বরাবর পদত্যাগপত্র পাঠান তিনি।

পদত্যাগপত্রে তিনি অ’ভিযোগ করেন, সহ-স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক হওয়ার পরও তার সঙ্গে আলোচনা না করেই জে’লা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এ কারণে ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীরা বাদ পড়েছেন।

জামানের পদত্যাগ নিয়ে আলোচনার মধ্যেই নবগঠিত জে’লা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দেন ১১ নেতা। এর দুই দিন পর পদত্যাগ করেন বিএনপির সহযোগী সংগঠন তাঁতী দলের তিন নেতা। এরপর গত ২৫ আগস্ট স্বেচ্ছাসেবক দলের শতাধিক নেতাকর্মী পদত্যাগের ঘোষণা দেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: