সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট কোম্পানীগঞ্জের মানসিক প্রতিবন্ধি সেই কি’শোরীকে ধ’র্ষনের অ’ভিযোগ!

সিলেটের কোম্পানীগঞ্জে এক মানসিক প্রতিব’ন্ধী কি’শোরীকে (১২) ধ’র্ষণের অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার রুবেল বিশ্বা’স (২২) নামে এক যুবকের বি’রুদ্ধে ধ’র্ষণ মা’মলা করেছেন ওই কি’শোরীর মা। ওই যুবক উপজে’লার বেতমুড়া গ্রামের মুক্তেশ্বর বিশ্বা’সের ছে’লে। এর আগে ভা’রসাম্যহীন অবস্থায় ঘুরতে থাকা কি’শোরীর পরিবারের সন্ধান পেতে সিলেট ভ’য়েসে সংবাদ প্রকাশ হয়। সে সংবাদ দেখে কি’শোরীর মা যোগাযোগ করেন।

এদিকে গত সোমবার সন্ধ্যায় উপজে’লা পরিষদ সংলগ্ন বিয়াম ল্যাবরেটরি স্কুলের সিঁড়ির নিচে মানসিক প্রতিব’ন্ধী কি’শোরীকে একা পেয়ে রুবেল বিশ্বা’স নামের এক গৃহশিক্ষক জো’রপূর্বক ধ’র্ষণের চেষ্টা করে। এমন সময় প্রতিব’ন্ধী মে’য়ের চি’ৎকার শুনে রায়হান ও রুমান নামের দুই যুবক ছুটে আসে। এ সয়ম রুবেল বিশ্বা’স পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রায়হান ও রুমান তাকে আ’ট’ক করে উপস্থিত মুরব্বি শামছু মিয়া, ইকবাল হোসেন, নিকসন আচার্যসহ স্থানীয়দের কাছে আ’ট’ক রাখেন। মে’য়ের বাবা-মায়ের নাম ও ঠিকানা না পেয়ে প্রত্যক্ষদর্শীদের সাক্ষী ও অ’ভিযু’ক্তের স্বীকারোক্তিতে মুরব্বিরা রুবেল বিশ্বা’সের আত্মীয় উপজে’লা ভূমি অফিসের কর্মচারী সুকুমা’র বিশ্বা’সের কাছে প্রতিব’ন্ধী কি’শোরী ও অ’ভিযু’ক্তকে শর্তসা’পেক্ষে জিম্মায় রাখেন। প্রতিব’ন্ধী কি’শোরীর পরিবারের ঠিকানা খুঁজার জন্য (পত্রিকায় বিজ্ঞাপন ও ফেসবুক মাধ্যমে প্রচার) সুকুমা’র বিশ্বা’সকে তিন দিনের সময় বেঁধে দেওয়া হয়। এসময় উপস্থিত সকলের সিদ্ধান্ত অনুযায়ী ভা’রসাম্যহীন ওই কি’শোরীর পরিবারের সন্ধান পেলে ঘটনার বিস্তারিত জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সকলে সহযোগিতা করবে বলেও জানান। তিন দিনের মধ্যে ভা’রসাম্যহীন কি’শোরীর পরিবারের সন্ধান না পেলে ছে’লে ও প্রতিব’ন্ধীকে থা’নায় সোপর্দ করা হবে বলেও সিদ্ধান্ত হয়।

উপস্থিত মুরব্বি সামছু মিয়া ও ইকবাল হোসেন জানান, প্রত্যক্ষদর্শীদের বিবরণে ধ’র্ষণচেষ্টায় অ’ভিযু’ক্ত রুবেল বিশ্বা’সকে আ’ট’ক করা হয়। মে’য়েটি ভা’রসাম্যহীন তাই তার ঠিকানা বলতে পারছিল না। তার দায়িত্ব কেউ নিতে চাইছিল না। ন্যায় বিচারের জন্য ও মে’য়েটির নিরাপত্তার কথা চিন্তা করে এবং মে’য়েটির পরিবারের সন্ধান পাওয়ার স্বার্থে অ’ভিযু’ক্ত যুবকসহ মে’য়েকে সুকুমা’র বিশ্বা’সের জিম্মায় রাখা হয়েছিল। গণমাধ্যমে নিউজের মাধ্যমে মে’য়েটি তার পরিবার খুঁজে পেয়েছে। পরিবারের পক্ষ থেকে রুবেল বিশ্বা’সকে আসামী করে ধ’র্ষণ মা’মলা করা হয়েছে। আম’রা ধ’র্ষকের দৃষ্টান্তমূলক শা’স্তি দাবি করছি।

ঘটনার প্রত্যক্ষদর্শী রায়হান ও রুমান জানান, মহিলা কণ্ঠে চি’ৎকার শুনে আম’রা এগিয়ে গিয়ে তরুণীকে উ’দ্ধার করি। আমাদেরকে দেখে রুবেল বিশ্বা’স পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আমাদের ডা’কাডাকি শুনে আশেপাশের লোকজন ছুটে এসে তাকে আ’ট’ক করে।

প্রতিব’ন্ধী ওই কি’শোরীর মা বলেন, গেল শুক্রবার সে তার বাবার সাথে শাহ’জালাল মাজার জিয়ারত করতে গিয়ে নি’খোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির করে তাকে মেলেনি। মঙ্গলবার রাতে ডাকঘর গ্রামের একজন আমাকে জানান সাংবাদিক কবির আহম’দ নামের একজন আমা’র মে’য়ের পরিবারের সন্ধান চেয়ে নিউজ করেছে। নিউজ থেকে মোবাইল নাম্বর সংগ্রহ করে সুকুমা’র বিশ্বা’সের সাথে যোগাযোগ করে রাতেই থা’না বাজার সাংবাদিক আবিদুর রহমানের অফিস থেকে মে’য়েকে নিতে আসি। এসময় তারা আমাকে ঐ ঘটনা না বলেই আমা’র মে’য়েকে বুঝিয়ে দিতে চায়। পরে রায়হান ও কা’ম’রানসহ কয়েক ছে’লের কাছ থেকে ঘটনা শুনি। এর মাঝেই থা’না থেকে পু’লিশ আসে। এ ঘটনায় আমি বাদী হয়ে ধ’র্ষণ মা’মলা করেছি।

এ ব্যাপারে জানতে চাইলে ভূমি অফিসের কর্মচারী সুকুমা’র বিশ্বা’স বলেন, ন্যায় বিচারের স্বার্থে প্রতিব’ন্ধী মে’য়ের পরিবারের সন্ধান পাওয়া জরুরি ছিলো। তাই আমি সাংবাদিক কবির আহম’দ ভাইয়ের সহযোগিতা চেয়েছিলাম। তিনি ফেসবুক পোষ্ট ও সিলেট ভ’য়েসে নিউজ করার কিছুক্ষণ পরেই মে’য়ের মা আমা’র নাম্বরে ফোন দিয়ে যোগাযোগ করেন।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) কেএম নজরুল জানান, মানসিক প্রতিব’ন্ধী মে’য়েটির মা বাদী হয়ে রুবেল বিশ্বা’সকে আ’সামি করে মা’মলা দায়ের করেছেন। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে। যুবককে আ’দালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সৌজন্যঃ সিলেটভ’য়েস

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: