সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৮ মে ২০২৩ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জৈন্তাপুরে নিজ গৃহ থেকে সরকারি চাকুরীজীবীর ঝুলন্ত লা’শ উ’দ্ধার

জৈন্তাপুর উপজে’লার কেন্দ্রী হাওর (কদমখাল) গ্রাম থেকে সোমবার সকাল ১১ টায় সরকারী চাকুরীজীবীর ঝুলন্ত লা’শ উ’দ্ধার করে জৈন্তাপুর মডেল থা’না পু’লিশ। অ’ভিযোগ সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে‘র ইন্সপেক্টর মোশারফ হোসেন (৫৩) কেন্দ্রী হাওর (কদমখাল) গ্রামের ওসমানগনির ছে’লে।

প্রতিদিনের মত পরিবারের সাথে রাতের খাবার খেয়ে তার শয়ন কক্ষে ঘুমতে যান। সকাল ৯ টা পর্যন্ত তিনি দরজা না খুললে তার স্ত্রী’ জাকিয়া সুলতানা সাথী স্বামীর রুমের দরজা খুলে ভিতেরে প্রবেশ করে দেখতে পান স্বামী মোশারাফ হোসেন ঘরের তীরের সাথে গামছা পেঁচিয়ে ঝুলে রয়েছে। এসময় তার চি’ৎকারে প্রতিবেশিরা দৌড়ে আসে এবং ঘটনা দেখে সাথে সাথে জৈন্তাপুর থা’না পু’লিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থা’না পু’লিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লা’শ উ’দ্ধার করে এবং সুরতহাল রির্পোট তৈরী করে বিষয়টি র’হস্যজনক হওয়াতে অদিকতর ত’দন্তের জন্য সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করে।

জৈন্তাপুর মডেল থা’নার ওসি গো’লাম দস্তগীর আহম’দ জানান, থা’নায় একটি অ’পমৃ’ত্যুর মা’মলা রেকর্ডপূর্বক লা’শটির ময়না ত’দন্তের জন্য সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে। ময়না ত’দন্তের প্রতিবেদনের পর তার মৃ’ত্যুর প্রকৃত র’হস্য জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: