সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
সোমবার, ২০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে রাস্তায় শিক্ষকরা

বিকল্প ব্যবস্থায় শিক্ষার্থীদের টিকা দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে সিলেটে সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট সিলেট জে’লা। রোববার (২২ আগস্ট) বিকেল চারটায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট নগর শাখার সাধারণ সম্পাদক সাদিয়া নওশীন তাসনিমের সভাপতিত্বে ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট মহানগরের শিক্ষা ও গবেষণা সম্পাদক নাহিদ হাসান প্রান্তিকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন সিলেট জে’লার সাধারণ সম্পাদক মো. নাবিল এইচ, ছাত্র ফ্রন্ট নেতা নিশাত সানি প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ‘গত দেড় বছর ধরে করো’নার কারণে দেশে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এতে করে শিক্ষার্থীদের জীবন থমকে আছে। অনেক শিক্ষার্থী ঝরে পড়ছে। তবে এখন পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার কোনো রোডম্যাপ সরকারের নেই। শিক্ষার্থীদের টিকার আওতায়ও আনতে পারেনি সরকার। এই অবস্থায় বিকল্প অবস্থায় শিক্ষার্থীদের টিকা দিয়ে অবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জানাচ্ছি আম’রা।’

তারা আরও বলেন, ‘শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষার্থীদের কাছে বেতন-ফি আদায় করা হচ্ছে। যা অযৌক্তিক ও অমানবিক। আম’রা এর তীব্র নিন্দা জানাই। অবিলম্বে তা বন্ধ করতে হবে।’

করো’না প্রতিরোধে, দেশের মানুষের স্বাস্থ্য সুবিধা নিশ্চিতে এবং টিকা সংগ্রহ, উৎপাদন ও প্রদানে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে দাবি করে বক্তারা দেশের সব নাগরিককে দ্রুত টিকা দেওয়ার আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: