সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জকিগঞ্জে বসত ঘরে যেন ফেনসিডিলের পাহাড়, নারী আটক

জকিগঞ্জ উপজে’লার ৭নং বারঠাকুরী ইউনিয়নের বারঠাকুরী গ্রামের মৃ’ত হারিছ আলীর পুত্র মা’দক ব্যবসায়ী নজরুল ইস’লামের বসতঘর থেকে দুই লক্ষাধিক টাকা মূল্যের ২০১ বোতল ফেনসিডিল উ’দ্ধার করেছে জকিগঞ্জ থা’না পু’লিশ। এ সময় মা’দক ব্যবসায়ী নজরুল ইস’লাম ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে যেতে সক্ষম হলেও তার স্ত্রী’ পরভীন বেগমকে মা’দকসহ হাতেনাতে গ্রে’প্তার করে পু’লিশ।

জানা যায়, জকিগঞ্জ থা’নার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম-এর সার্বিক তত্বাবধানে রোববার ২ ঘটিকার দিকে গো’পন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জ থা’নার এসআই নুর জামাল-এর নেতৃত্বে একদল পু’লিশ এ অ’ভিযান পরিচালনা করেন।
অ’ভিযান পরিচালনাকালে মা’দক ব্যবসায়ী নজরুল ইস’লামের স্ত্রী’ পারভীন বেগমের দেখানো মতে বসতঘরের দক্ষিন কক্ষের খাটের নীচে পৃথক দু’টি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ২০১ বোতল ফেনসিডিল উ’দ্ধার করা হয়। পরে পু’লিশ উপস্থিত লোকজনের সামনে মা’দকগুলো জ’ব্দ করে থা’নায় নিয়ে আসেন। এ ঘটনায় পু’লিশ বাদী হয়ে মা’দক ব্যবসায়ী নজরুল ইস’লাম (৪৫) ও তার স্ত্রী’ আ’ট’ক পারভীন বেগম (৪০) কে আসামী করে মা’মলা দায়ের করেছে।

স্থানীয়রা জানান, মা’দক ব্যবসায়ী নজরুল ইস’লামের আয় উপার্জনের বৈধ কোন পেশা নেই। সে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে তার স্ত্রী’র সহায়তায় দীর্ঘদিন যাবত পু’লিশ ও বিজিবি সদস্যের চোঁখ ফাঁকি দিয়ে সীমান্তবর্তী দেশ ভা’রত থেকে ফেনসিডিল আম’দানী করে স্থানীয়ভাবে বিক্রয় করে আসছে। নজরুল ইস’লাম এলাকায় ফেনসিডিল বিক্রয় করায় এলাকার যুব সমাজ নে’শাগ্রস্ত হয়েধ্বং,সের দিকে ধাবিত হচ্ছে। সে আইন শৃংখলা বাহিনীকে ধোঁকা দিতে প্রায়ই ফেনসিডিল ক্রয় বিক্রয়ের কাজে তার স্ত্রী’ পারভীন আক্তারকে ব্যবহার করে আসছে।

বিষয়টির সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থা’নার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম বলেন, মা’দকের বি’রুদ্ধে আমাদের ল’ড়াই অব্যাহত আছে। আম’রা মা’দক ব্যবসায়ী বা মা’দকসেবী কাউকে কখনো ছাড় দেব না। এ ক্ষেত্রে জকিগঞ্জের আপাম’র জনসাধারণের সহযোগিতা প্রয়োজন। জকিগঞ্জ থা’না পু’লিশ চায় সীমান্তবর্তী এ অঞ্চল মা’দকমুক্ত হোক।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: