সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিশ্বনাথে অন্তঃসত্বা নারীকে ধ’র্ষন করে হ’ত্যা, দুই বৃদ্ধ আ’ট’ক

সিলেটের বিশ্বনাথে অন্তঃসত্ত্বা নারীকে ধ’র্ষণ করে হ’ত্যার অ’ভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ২ বৃদ্ধকে গ্রে’প্তার করে জে’লহাজতে প্রেরণ করেছে পু’লিশ। শনিবার দিবাগত রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান মখলিছুন বেগম (৩২) নামের ওই নারী। তিনি উপজে’লার লামাকাজী ইউনিয়নের মির্জারগাঁও গ্রামের আবদুস সালামের মে’য়ে।

জানা যায়, নি’হত মখলিছুন বেগম স্বামী পরিত্যক্তা হয়ে দুই সন্তান নিয়ে বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। বাবা দরিদ্র হওয়ায় তিনি লামাকাজি বাজারের নৈশপ্রহরী মির্জারগাঁও গ্রামের বাসিন্দা কমলা মিয়ার বাসায় বেশ কিছুদিন ঝিয়ের কাজ করেন। এর সুবাধে কমলা মিয়া তার সত্তরোর্ধ্ব বিয়াই উপজে’লার সত্তিশ গ্রামের রইছ আলীর সঙ্গে তাকে (মখলিছুন) বিয়ে দেয়ার ফন্দি আটেন। নানা প্রলো’ভন দেখিয়ে সত্তরোর্ধ্ব বৃদ্ধ রইছ আলীর সঙ্গে বিয়ে দেয়া হয় তাকে। বিয়ের চার দিনের মা’থায় রইছ আলী জানতে পারেন, তার নব-বিবাহিতা স্ত্রী’ মখলিছুন বেগম অন্তঃসত্ত্বা।

পরে দুই বিয়াই মিলে সিলেট ওসমানী হাসপাতা’লে নিয়ে গর্ভপাত করান তার। হাসপাতাল থেকে ফেরার পর রইছ আলী মখলিছুন বেগমকে নিতে অস্বীকৃতি জানান। এরপর তাকে পিতার বাড়িতে রেখে যান দুই বিয়াই। মখলিছুন বেগমের শারীরিক অবস্থা আরও নাজুক হয়ে যায়। পরে গত ২০ আগস্ট শুক্রবার তাকে উ’দ্ধার করে পু’লিশের সহায়তায় ফের হাসপাতা’লে পাঠান তার বাবা। ওইদিন রাতেই কমলা মিয়া ও তার বিয়াই রইছ আলীকে গ্রে’প্তার করে থা’না পু’লিশ। শনিবার রাতে হাসপাতা’লে চিকিৎসাধীন অবস্থায় মা’রা যান মখলিছুন বেগম। রবিবার (২২ আগস্ট) সকালে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরী করে লা’শ ম’র্গে প্রেরণ করে পু’লিশ।

মখলিছুন বেগমের বাবা আব্দুস সালাম জানান, মে’য়েকে বাড়িতে রেখে চাকুরি সূত্রে তিনি সিলেট শাহপরাণ এলাকায় থাকেন। আর এই সুযোগে তার অজান্তেই মে’য়ে মুখলিছুন বেগমকে কমলা মিয়ার সাথে অ’বৈধভাবে বিয়ে দেন রইছ আলী। বাড়ির একজন মহিলা গত শুক্রবার (২০ আগস্ট) সন্ধ্যারাতে স্থানীয়দের সূত্রে তিনি খবর পান তার মে’য়ে গুরুতর অ’সুস্থ। খবর পেয়ে তিনি বাড়িতে গিয়ে দেখেন মখলিছুন বেগম বিবস্ত্র ও র’ক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে আছেন। আব্দুস সালাম তৎক্ষণাত স্থানীয় ইউপি মেম্বার আবুল কালামকে খবর দিলে রাত ১০টার দিকে তিনি পু’লিশ নিয়ে ঘটনাস্থলে যান এবং মে’য়েকে উ’দ্ধার করে হাসপাতা’লে ভর্তি করেন। ধ’র্ষণ করে মে’য়ে মুখলেছুন বেগমকে হ’ত্যা করা হয়েছে বলে অ’ভিযোগ করেন আব্দুস সালাম।

স্থানীয় ইউপি মেম্বার আবুল কালাম জানান, তখন তার বাবা আব্দুস সালাম আমি মা’মলা দায়ের করতে বিশ্বনাথ থা’নায় যাই। এই সুযোগে একজন অ’জ্ঞাতনামা নারী অ’ভিভাবক পরিচয় দিয়ে হাসপাতাল থেকে একটি অ্যাম্বুলেন্স করে লা’শ নিয়ে লামাকাজীর উদ্দেশ্যে যাত্রা করেন এবং পলিথমধ্যে ম’দিনা মা’র্কেট এলাকায় ওই অ’জ্ঞাতনামা নারী অ্যাম্বুলেন্স থেকে মেনে যান। এরপর রাত ১২টার দিকে মখলিছুনের বাবা আব্দুস সালাম ও আমি হঠাৎ খবর পাই- লামাকাজীতে একজন নারীর লা’শ নিয়ে একটি অ্যাম্বুলেন্স অনেকক্ষণ ধরে ঘুরাঘুরি করছে। পরে সেটি স্থানীয় জনতা আ’ট’ক করে রাখেন। খবর পেয়ে মখলিছুনের বাবা আব্দুস সালাম ও আমি লামাকাজীতে গিয়ে মখলিছুনের লা’শ শনাক্ত করি। পরে পু’লিশকে খবর দেই।

এব্যাপারে বিশ্বনাথ থা’নার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, এঘটনায় দুই জনকে গ্রে’প্তার এবং মা’মলা দায়ের করা হয়েছে। ত’দন্ত সা’পেক্ষে অ’ভিযু’ক্তদের বি’রুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 180
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    180
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: