সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে সিএনজিসহ তিন ছিনতাইকারী আটক

শুক্রবার দিবাগত রাত আনুমানিক ১২ টায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ওয়ার্ডবয় মোঃ আশিক মিয়া (৩৮)ও তার স্ত্রী’ তাম্মি আক্তার ই’মা ওভা’রটাইম ডিউটি শেষ করে একটু ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বাসায় ফিরছিলেন।

রাত আনুমানিক ১২ টা ৪০ মিনিটের সময় সিলেট আম্বরখানা পলা’শ হুটেলের সামনে আসার পর তিনজন ছিনতাইকারী তাদের রিকশার গতিপথ রোধ করে। চাকু দিয়ে তাদের ভ’য়ভীতি দেখিয়ে তাদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করে ওয়ার্ড ভ’য় আশিক মিয়ার কাছে থাকা তার J7 মোবাইল ফোন এবং তার কাছে থাকা ৬০০ টাকা ও তার স্ত্রী’ হ্যান্ড ব্যাগ এবং তার মধ্যে থাকা ১০০০ টাকা ছিনতাইকারীরা ছিনিয়ে নেয়।

ছিনতাইকারীরা সব কিছু নিয়ে আম্বরখানা পয়েন্টের দিকে পালানোর সময় তারা চি’ৎকার করলে ঐ সময়ে টহলরত পু’লিশ অ’ত্র এয়াপোর্ট থা’নায় কর্ম’রত এসআই(নিঃ)/বুলবুল বিশ্বা’স তার সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ আশপাশের লোকজনের সহায়তায় আসামীদের পিছু ধাওয়া করে আ’ট’ক করতঃ আসামীদের নিকট হতে ছিনতাই কাজে ব্যবহৃত ০১(এক)টি চাকু এবং ০১(এক)টি সিএনজি গাড়ী উ’দ্ধার পূর্বক উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় জ’ব্দ তালিকা মূলে জ’ব্দ করিয়া থা’নায় নিয়ে আসেন।

ছিনতাইকারীরা হলেন ১। মোঃ মোহন মিয়া (২০), পিতা-মৃ’ত সাজিদ মিয়া, গ্রাম-পৈল (ঘরেরপাড় মোল্লাবাড়ী), থা’না-হবিগঞ্জ সদর, জে’লা-হবিগঞ্জ, বর্তমানে গ্রাম-মল্লিকা-৬৪/২, গোয়াইপাড়া, বড়বাজার, আম্বরখানা, থা’না-এয়ারপোর্ট, জে’লা-সিলেট, ২। খায়রুল ইস’লাম (২১), পিতা-মৃ’ত কুদ্দুছ মিয়া, গ্রাম-উত্তর আকাখাজনা, থা’না-বিয়ানী বাজার, জে’লা-সিলেট। বর্তমানে-বাসা নং-২৯, আখড়া গলি, চৌকিদেখী, থা’না-এয়ারপোর্ট, জে’লা-সিলেট এবং ৩। রেজাউল করিম রেজা (২২), পিতা-মোঃ শামছুল আলম, গ্রাম-আদোয়া বড়কাপন, থা’না-জগন্নাথপুর, জে’লা-সুনামগঞ্জ

পরবর্তীতে বাদী থা’নায় এসে ঘটনার বিষয়ে এজাহার দায়ের করলে এয়ারপোর্ট থা’নার মা’মলা নং-২৮, তাং-২১/০৮/২০২১খ্রিঃ, ধারা-আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অ’প’রাধ (দ্রুত বিচার) সংশোধনী ২০১৯ এর ৪/৫ রুজু হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: