সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আশুরার চাল সংগ্রহ নিয়ে সংঘর্ষ, নিহত ১

আশুরা উদযাপন উপলক্ষে চাল সংগ্রহ করা নিয়ে সং’ঘর্ষে বাবলু মিয়া (৫৫) নামের এক ব্যক্তি নি’হত হয়েছেন। ঘটনার সাথে জ’ড়িত থাকার দায়ে দুইজনকে আ’ট’ক করেছে পু’লিশ।

শুক্রবার (২০ আগষ্ট) সকাল ১১টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজে’লার শান্তিরাম ইউনিয়নের কালিতলা (বটতলা) গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে কালিতলা গ্রামে আশুরা উদযাপন উপলক্ষে আইয়ুব আলী নামে এক ব্যক্তি বাড়ি বাড়ি গিয়ে চাল সংগ্রহের জন্য যায়। চাল সংগ্রহ করতে গিয়ে একই গ্রামের মৃ’ত নছিম পন্ডিতের ছে’লে সুমন মিয়া ও মৃ’ত শহিদুল ইস’লামের ছে’লে ইউনুস আলীর সাথে তর্ক বিতর্ক শুরু হয়। তর্ক-বিতর্কের একপর্যায়ে আইয়ুব আলীর দুই ছে’লে সুমন ও শাহিন লা’ঠিশোঠা নিয়ে এসে ইউনুস আলীকে পে’টাতে থাকে।

এসময় ওই গ্রামের মৃ’ত আজিম উদ্দিনের ছে’লে বাবলু মিয়া এসে বাধা দিলে সুমন ও শাহিন তাকেও বেধড়ক মা’রপিট করে ফেলে রেখে যায়। গুরুতর আ’হত অবস্থায় স্থানীয়রা এসে বাবলু মিয়াকে উ’দ্ধার করে উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মুত্যু হয়। পরে থা’না পু’লিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে অ’ভিযু’ক্ত সুমন ও শাহিন আ’ট’ক করেছে। এ ঘটনায় নি’হতের পরিবারের পক্ষে থা’নায় এখনো কোন লিখিত অ’ভিযোগ দাখিল করেনি।

থা’না অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নি’হত বাবলু মিয়ার লা’শ উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতা’লে পাঠানো হয়েছে। এঘটনার সাথে জ’ড়িত থাকার অ’ভিযোগে দুজনকে আ’ট’ক করা হয়েছে।’ সূত্র: ইত্তেফাক

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: