সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
বুধবার, ২৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোলাপগঞ্জে ৮দিন ধরে নিখোঁজ মানসিক ভারসাম্যহীন এক তরুণী

গো’লাপগঞ্জে ৮ দিন ধরে মানসিক ভা’রসাম্যহীন এক তরুণী নি’খোঁজ রয়েছে। নি’খোঁজের পর সম্ভাব্য সকল স্থানে খোঁজ করলেও তার সন্ধান পাওয়া যায়নি। সে পৌর এলাকার ৪নং ওয়ার্ডের কৃষক আব্দুল মানিকের মে’য়ে ফরিদা বেগম (২২)। এ ব্যাপারে নি’খোঁজের পরিবারের পক্ষ থেকে গো’লাপগঞ্জ মডেল থা’নায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে (ডায়েরী নং-৮৭৮, তাং-১৭.০৮.২১)।

সাধারণ ডায়েরী ও পরিবার সূত্রে জানা যায়, ফরিদা বেগম গত দীর্ঘদিন যাবৎ মানসিক ভা’রসাম্যহীনতায় ভোগছে। পরিবারের পক্ষ থেকে তার চিকিৎসাও চলছে। গত ১১ আগস্ট শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে পরিবারের সকলের অজান্তে বাড়ি বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ঐদিনই পরিবারের সদস্যরা আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ করলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

পরবর্তীতে গো’লাপগঞ্জ মডেল থা’নায় নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরী করা হয়। ফরিদা বেগম সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে থাকে। তার গায়ের রং ফর্সা, হালকা শরীল ও গো’লাকার মুখ।

নিখোঁজ ফরিদা বেগমের বাবা সমাজের সকলের কাছে তার মে’য়ের সন্ধানের জন্য আকুতি জানিয়েছেন। যদি কেউ ফরিদা বেগমের সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৪০৪-২১৬৪৭৭/০১৭৮০-৬৩১৪৮৮ এই নাম্বারে অথবা গো’লাপগঞ্জ মডেল থা’নায় যোগাযোগের জন্য অনুরোধ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: