সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনায় আরও ১২ জনের প্রাণহানি, কমেছে শনাক্তের হার

সিলেট বিভাগে করোনাভাই’রাস শনাক্তের হার কমেছে। এর আগে টানা ৩ সপ্তাহ শনাক্তের হারের ঊর্ধ্বগতির পর গতকাল মঙ্গলবার কমে ২৭ দশমিক ৪৭-এ নেমে এসেছিল। এরআগে শনাক্তের হার ৩০–এর ওপরে ছিল। একদিনের ব্যবধানে সিলেট বিভাগে শনাক্তের হার আরও কমে এসেছে। গত ২৪ ঘণ্টায় ২ হাজার ২৬৫ জনের নমুনা পরীক্ষায় ৪১৪ জনের করোনা শনাক্ত করা হয়। শনাক্তের হার ১৮ দশমিক ১১।

একই সময়ে করোনায় বিভাগে মা’রা গেছেন ১২ জন। মৃ’ত ব্যক্তিদের মধ্যে সিলেট জে’লার ১০ জন এবং সুনামগঞ্জ ও হবিগঞ্জের একজন করে আছেন। এ নিয়ে বিভাগে করো’নায় ৯৩১ জনের মৃ’ত্যু হয়েছে। বিভাগে করোনা শনাক্ত হয়েছে ৫০ হাজার ৪২ জনের। বুধবার (১৮ আগস্ট) দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য বিভাগের পাঠানো প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সিলেট জে’লার ১২৩ জন, সুনামগঞ্জের ৭৯ জন, হবিগঞ্জের ১০৮ জন ও মৌলভীবাজারের ১০৪ জন। এ নিয়ে বিভাগে করো’নায় আ’ক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫০ হাজার ৪২। এর মধ্যে সিলেটের বাসিন্দা ২৬ হাজার ৮৪৪ জন, সুনামগঞ্জের ৫ হাজার ৭৫৪ জন, হবিগঞ্জের ৬ হাজার ৪৪ জন ও মৌলভীবাজারের ৭ হাজার ১৯০ জন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হিমাংশু লাল রায় বলেন, সিলেট বিভাগে বিভিন্ন হাসপাতা’লে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৮০৮ জন। এর মধ্যে ৭০৭ জন চিকিৎসা নিচ্ছেন সিলেট জে’লার বিভিন্ন হাসপাতা’লে। এ ছাড়া সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতা’লে চিকিৎসা নিচ্ছেন ৩৮ জন, হবিগঞ্জে ৩৮ জন ও মৌলভীবাজারে ২৫ জন। তিনি বলেন, করো’না সংক্রমণ রোধে সবাইকে সচেতন হতে হবে। তিনি করো’নার টিকা নিতে এবং সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখতে আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: