সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৩ সেকেন্ড আগে
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফাঁ’সছে রাঘববোয়ালরা!

ঢাকাই সিনেমা’র আ’লোচিত নায়িকা পরীমনি, রাজ, মডেল পিয়াসা ও মৌ এবং তাদের সহযোগীদের বি’রুদ্ধে প্রতারণা, ব্ল্যাকমেইল, মা’দকব্যবসা’সহ নানা অ’ভিযোগে দায়ের হওয়া ৭টি মা’মলার ত’দন্তভা’র সিআইডিতে স্থা’নান্তর করা হয় শুক্রবার।এর পর ত’দন্তে মাঠে নামে সিআইডির ত’দন্ত টিম। সিআইডির ত’দন্তে বিতর্কিত এসব নায়িকা, মডেলদের কর্মকা’ণ্ডে দেশের রাঘববোয়ালদের তালিকা এসেছে সিআইডির হাতে।

এদের সঙ্গে কয়েকটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও চেয়ারম্যান, দেশের বড় ব্যবসায়ীসহ আরও অনেকের নাম জ’ড়িত থাকার কথা জানিয়েছে পু’লিশের অ’প’রাধ ত’দন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডি সূত্রে জানা যায়, নায়িকা ও মডেলদের কর্মকা’ণ্ডের ঘটনায় জ’ড়িতদের ইতোমধ্যে নজরদারিতে রেখেছে সিআইডি। গ্রে’প্তারকৃতদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসা নামের তালিকা অনুযায়ী তাদের বিরুদ্বে ত’দন্ত শুরু করেছে সিআইডি।

এরই মধ্যে অনেককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানা গেছে। তালিকায় নাম থাকা সবার দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। ত’দন্তের অংশ হিসেবে এসব পদক্ষেপ গ্রহণের কথা জানিয়েছে সিআইডি।

সিআইডির একজন কর্মক’র্তা নাম প্রকাশ না করার শর্তে বাংলাদেশ জার্নালকে বলেন, আ’লোচিত নায়িকা, মডেল, কথিত প্রযোজকদের বিতর্কিত কর্মকা’ণ্ডের সঙ্গে কয়েকটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও চেয়ারম্যানের জ’ড়িত থাকার তথ্য পেয়েছি আম’রা। এদের মধ্যে অনেকেই দেশের ভিআইপি।

এদিকে রোববার রাজধানীর মালিবাগে সিআইডি প্রধান কার্যালয়ে অ’তিরিক্ত ডিআইজি শেখ ওম’র ফারুক বলেন, গণমাধ্যমে পরীমনির বিভিন্ন বিতর্কিত কর্মকা’ণ্ডের সঙ্গে অনেক ব্যাংকের এমডি-চেয়ারম্যানের নাম এসেছে। কিন্তু তারা আদৌ জ’ড়িত কিনা, তা পুঙ্খানুঙ্খুভাবে ত’দন্ত করা হচ্ছে। ত’দন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত বলা সম্ভব হবে।

তিনি বলেন, পরীমনির বিভিন্ন কা’ণ্ডে অনেক মানুষের সম্পৃক্ততা রয়েছে বলে আম’রা জানতে পেরেছি। অনেকের নাম পাচ্ছি, ব্যাংকের এমডি-চেয়ারম্যানের নামও। কিন্তু এ নামগুলো আমাদের (প্রশাসন) পক্ষ থেকে বলা হয়নি, গণমাধ্যমে এসেছে।

তিনি আরও বলেন, আম’রা পরীমনি, পিয়াসা, মৌ, রাজসহ প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করেছি। তাদের কাছ থেকে জ’ব্দ করা আলামত স’ম্পর্কেও জিজ্ঞাসাবাদ করেছি। ত’দন্তের এই পর্যায়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে এসেছে।

তবে এই মুহূর্তে তা বলা সম্ভব হচ্ছে না। তাদের প্রতারণা, অ’নৈতিক কার্যক্রম ও ব্ল্যাকমেইলিংয়ের মতো অ’পকর্মের সঙ্গে জ’ড়িত নানা পেশার অনেক নাম আম’রা জেনেছি। এসব যাচাই-বাছাই করা হচ্ছে। যাদের নাম এসেছে ত’দন্তে তাদের সংশ্লিষ্টতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এদিকে গতকাল গ্রে’প্তার ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর, চিত্রনায়িকা পরীমনি, প্রযোজক নজরুল ইস’লাম রাজ, মডেল পিয়াসা ও মৌয়ের বাসায় একযোগে তল্লা’শি চালানো হয়েছে। তাদের বাসায় নতুন করে কি কি পাওয়া গেছে এমন প্রশ্নের জবাবে ওম’র ফারুক বলেন, ল্যাপটপ, মোবাইল ফোন, পেন-ড্রাইভ ও বিভিন্ন কাগজপত্র জ’ব্দ করা হয়েছে।

সেগুলো ফরেনসিক ডিপার্টমেন্টে দেয়া হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। মা’মলার ত’দন্তের অংশ হিসেবে শনিবার এই অ’ভিযান চালানো হয় বলেও জানান ডিবির এই কর্মক’র্তা।

সূত্র জানায়, ত’দন্তে নেমে যাদের বি’রুদ্ধে অ’ভিযোগের প্রাথমিক সত্যতা মিলছে তাদের একটি তালিকা প্রস্তুত করা হয়েছে। ওই তালিকার সূত্র ধরে পদক্ষেপ নিতে শুরু করেছে সিআইডি। এরই অংশ হিসেবে সংশ্লিষ্টদের নজরদারি এবং দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে সিআইডি থেকে।

দেশের সবগুলো ইমিগ্রেশনকে তাদের বিষয়টি জানানো হয়। তবে ত’দন্তের স্বার্থে এদের কারো নাম বলতে চায়নি সিআইডি। কৌশলগত কারণে তারা জানাতে চান না। পরে এরা সাবধান হয়ে যাবে। ইতোমধ্যে এসব মা’মলা ত’দন্তে তদারক, জিজ্ঞাসাবাদ এবং অ’ভিযান পরিচালনার জন্য পৃথক টিম গঠন করেছে সিআইডি।

জ’ড়িতদের শা’স্তির বিষয়ে জানতে চাইলে সিআইডির অ’তিরিক্ত ডিআইজি শেখ ওম’র ফারুক বলেন, জ’ড়িতদের বিষয়ে যাচাই-বাছাই করা হচ্ছে। যাদের নাম এসেছে ত’দন্তে তাদের সংশ্লিষ্টতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সিআইডির এই কর্মক’র্তা বলেন, আপনারা নিশ্চিত থাকতে পারেন, আইনের মধ্যে থেকেই মা’মলা ত’দন্ত করবে সিআইডি, সুষ্ঠুভাবে ত’দন্তকাজ সম্পন্ন হবে। পরীকা’ণ্ডে ত’দন্তে কোনো ইনোসেন্ট লোক যাতে ক্ষতি বা মিডিয়া ট্রায়ালের শিকার না হন সেটিও আম’রা বিবেচনায় রেখেছি। পুরোপুরি সত্যতা ছাড়া আম’রা কারো নাম ডিসক্লোজ করছি না।

সিআইডির ত’দন্ত সম্পৃক্ত একজন জানায়, তালিকায় থাকা ব্যক্তিদের বি’রুদ্ধে অনুসন্ধান চালিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মক’র্তারা। গ্রে’প্তার তালিকায় রাঘব ব্যক্তিরাও রয়েছেন। এসব ব্যক্তিদের অ’বৈধভাবে আয় করা অর্থের উৎসের বিষয়টিও ত’দন্তে গুরুত্ব পাচ্ছে বলে জানিয়েছে সিআইডি।

পু’লিশের একটি বিশ্বস্ত সূত্র জানায়, গ্রে’প্তারের পর রি’মান্ডে থাকা পরীমনি জিজ্ঞাসাবাদে তার বিভিন্ন অ’পকর্মের সঙ্গে চয়নিকা চৌধুরী ও জিমির সম্পৃক্ততার কথা জানান। এজন্য তাদের দুজনকে আ’ট’ক করেছে পু’লিশ। পরে চয়নিকা চৌধুরীকে ছেড়ে দেওয়া হয়। তবে সুনির্দিষ্ট অ’ভিযোগ পেলে তাকেও গ্রে’প্তার করা হতে পারে।

পরীমনির অন্ধকার জগতে জড়িয়ে পড়ার পেছনে অন্যতম সাহায্যকারী এই জিমি। গত শুক্রবার পরীমনির এই সহকর্মী কস্টিউম জিজাইনার জুনায়েদ করিম জিমিকেও গ্রে’প্তার করে ডিবি। শুক্রবার রাত ৯টার দিকে রাজধানীর গুলশান এলাকা থেকে তাকে আ’ট’ক করে গোয়েন্দা পু’লিশ।

ডিবি সূত্রে জানা যায়, যাকে নিয়ে রাত-বিরাতে বিভিন্ন ক্লাবের পার্টিতে পরীমনিকে অংশ নিতে দেখা গেছে। জিমি পরীমনির সঙ্গে সঙ্গী হয়ে অনেক দেশ ঘুরতে যেতেন। তার সঙ্গে বিত্তবানরা থাকতো। বিনিময়ে জিমি তাদের কাছ থেকে মোটা অংকের টাকা আদায় করতো। পরীমনির এই অন্ধকার জগতে জড়িয়ে পড়ার পেছনে অন্যতম সাহায্যকারী এই জিমি।

এর আগে গত ৩১ জুলাই রাতে রাজধানীর বারিধারা থেকে ফারিয়া মাহাবুব পিয়াসা ও মোহাম্ম’দপুরের বাবর রোড থেকে মডেল মৌ আক্তারকে রাতে অ’ভিযান চালিয়ে আ’ট’ক করে ঢাকা মহানগর গোয়েন্দা পু’লিশ (ডিবি)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা রাজধানীর অ’ভিজাত এলাকার গুলশান, বারিধারা ও বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টি আয়োজনের বেশ কয়েকটি স্থানের তথ্য প্রদান করে। এই তথ্যের ভিত্তিতে রাজধানীর বসুন্ধ’রা এলাকায় অ’ভিযান চালিয়ে শরফুল হাসান ওরফে মিশু হাসান এবং তার সহযোগী মো. মাসুদুল ইস’লাম ওরফে জিসানকে গ্রে’প্তার করে রেব।

এরপর গত বুধবার বিকেলে নায়িকা পরীমনির বাসায় অ’ভিযান চালিয়ে তাকেও গ্রে’প্তার করা হয়। এরপর একই দিন রাত ৮ টায় অ’ভিযান চালিয়ে প্রযোজক ও অ’ভিনেতা নজরুল ইস’লাম রাজের বাসাতেও অ’ভিযান চালিয়ে তাকে গ্রে’প্তার করা হয়।

গত শুক্রবার পরীমনির সহকর্মী কস্টিউম জিজাইনার জুনায়েদ করিম জিমিকেও গ্রে’প্তার করে ডিব। শুক্রবার রাত ৯টার দিকে রাজধানীর গুলশান এলাকা থেকে তাকে আ’ট’ক করে গোয়েন্দা পু’লিশ।

অ’ভিযানে গ্রে’প্তার প্রত্যেকের বাসা থেকে বিভিন্ন প্রকার বিদেশি ম’দ, ইয়া’বা, শিশা সামগ্রী, এলএসডি, আইস ও ইলেকট্রনিক ডিভাইস জ’ব্দ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: