সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৮ সেকেন্ড আগে
সোমবার, ২০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গণটিকা কার্যক্রম পরিদর্শনে সিলেটের ডিআইজি ও পু’লিশ সুপার

সারা দেশের ন্যায় সিলেটে সব উপজে’লায় করো’নাভাই’রাস প্রতিরোধক গণ টিকা কার্যক্রম শুরু হয়েছে। সিলেটের গো’লাপগঞ্জে বিভিন্ন টিকা কেন্দ্র পরিদর্শন করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ ও পু’লিশ সুপার মোহাম্ম’দ ফরিদ উদ্দিন ।

শনিবার (৭ আগস্ট) সকাল ১১টা থেকে গো’লাপগঞ্জের বরায়া, রনখেলী, ঢাকা দক্ষিণ কেন্দ্রে টিকাদান কর্মসূচি পরিদর্শন করেন। এসময় ডিআইজি ও পু’লিশ সুপারগন টিকাদান কর্মসূচির সাথে সম্পৃক্ত স্বাস্থ্যকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে কথা বলেন পাশাপাশি টিকা নিতে আসা সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।

পরে স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপকালে ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ বলেন, প্রধানমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্টায় সারাদেশের প্রতিটি নাগরিককে টিকার আওতায় নিয়ে আসতে আজকে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। করো’নাভাই’রাসকে জয় করতে সবাইকে টিকা নিতে আহ্বান জানান তিনি।

পু’লিশ সুপার মোহাম্ম’দ ফরিদ উদ্দিন উৎসাহ উদ্দীপনা নিয়ে সুশৃঙ্খল ভাবে টিকাদান কেন্দ্রে টিকা গ্রহণে অ’পেক্ষমাণ জনগণকে ধন্যবাদ জানান। একই সাথে চলমান এই টিকাদান কর্মসূচি সফল করতে সবাইকে টিকা নেওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ’তিরিক্ত পু’লিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান, অ’তিরিক্ত পু’লিশ সুপার (গো’লাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, গো’লাপগঞ্জ থা’নার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী,সহকারি মিডিয়া অফিসার ও ওসি ডিবি সাইফুল আলম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: