সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আবুল মাল আবদুল মুহিতের সুস্হতা কামনা করে সিলেট সদরে দোয়া মাহফিল

বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী,আওয়ামীলীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ আবুল মাল আবদুল মুহিতের সুস্হতা কামনা করে দোয়া মাহফিল করেছে সিলেট সদর উপজেলা আওয়ামীলীগ।

বুধবার (২৮ জুলাই) বাদ জোহর সিলেট সদর উপজেলার টুকের বাজার তেমুখিস্হ হাজী সুন্দর আলী জামে মসজিদে স্বাস্হবিধি মেনে এ দোয়া মাহফিল অনুষ্টিত হয়। মাহফিল পুর্বে আবুল মাল আবদুল মুহিত এর বর্ণাঢ্য জীবন ও কর্মের উল্লেখযোগ্য বিষয়,সিলেট তথা দেশের উন্নয়নে তাঁর অসামান্য অবদানের কথা শ্রদ্ধার সঙ্গে স্মরন করে কীর্তিমান এ নেতার সুস্হতা কামনা করেন নেতৃবৃন্দ। একই সঙ্গে করোনা ভাইরাসে মৃত্যুবরণকারী নেতৃবৃন্দ সহ নিহত সকলের রুহের মাগফেরাত কামনা ও করোনায় আক্রান্ত সকলের সুস্হতা এবং দেশের মানুষের সুখ শান্তি ও কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দীনের সঞ্চালনায় দোওয়া পুর্ব আলোচনায় বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,সিলেট জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।এসময় নেতৃবৃন্দের মধ্যে উপস্হিত ছিলেন সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দের মধ্যে সাইফুর রহমান খোকন, সেলিম আহমদ সেলিম,এডভোকেট নুরে আলম সিরাজী,সিলেট জেলা পরিষদ সদস্য মোহাম্মদ শাহনুর,সিলেট অনলাইন প্রেসক্লাব সাধারন সম্পাদক মকসুদ আহমদ মকসুদ,সিলেট সদর উপজেলা আওয়ামীলীগ নেতা মোগল গাঁও ইউপি চেয়ারম্যান মোঃ হিরন মিয়া,সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম টুনু,ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম,ফজলুল করিম ফুল মিয়া,মাষ্টার আব্দুস শুকুর,নুরুল ইসলাম(ইসলাম আলী), উস্তার আলী,আফতাব হোসেন সিরাজী,আব্দুর রহমান,আব্দুল মুকিত,মহি উদ্দিন,আব্দুল বাসিত প্রমুখ। সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে সাবেক ছাত্রনেতা নুর হোসেন বাবু,আবুল হোসেন,আলী বাহার, সেচ্ছাসেবকলীগ নেতা মোঃ শাহজাহান,আব্দুল হক সাধু,আব্দুর রব,লোকমান আহমদ দেলোয়ার হোসেন দিলু প্রমুখ নেতৃবৃন্দ। উল্লেখ্য সাবেক অর্থমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 213
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    213
    Shares
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: