সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আ’মেরিকা প্রবাসীর টানে স্ত্রী’-সন্তান রেখে পালালেন স্বামী

স্ত্রী’ ও দুই সন্তান রেখে আ’মেরিকা প্রবাসী এক নারীর সঙ্গে পালিয়ে গেছেন স্বামী। পালিয়ে যাওয়ার পর আ’মেরিকা প্রবাসী ওই নারীকে বিয়েও করেছেন। এ বিষয়ে পু’লিশের কাছে অ’ভিযোগ করলে স্বামীকে আ’ট’ক করা হয়। এ ঘটনা ঘটেছে বগুড়ার দুপচাচিয়ায়।

সোমবার (১৯ জুলাই) স্বামীকে আ’ট’কের পর বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন পু’লিশ সদরদপ্তরের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স (এআইজি) মো. সোহেল রানা।

তিনি বলেন, আ’মেরিকা প্রবাসীর সঙ্গে স্বামী পালিয়ে যাওয়ার পর বগুড়ার দুই সন্তানের জননী এক নারী বাংলাদেশ পু’লিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে বার্তা পাঠিয়ে সহযোগিতা চান। দীর্ঘদিন থেকে তার স্বামী অনলাইনে এক নারীর সঙ্গে প্রে’মের স’ম্পর্ক গড়ে তোলেন। এজন্য তার ও সন্তানদের উপর নি’র্যা’তন চালিয়ে আসছিল, দিনের পর দিন নি’পীড়ন ও নি’র্যা’তনের মাত্রা বেড়ে যাচ্ছিল। এরই মাঝে একদিন তার স্বামী তাকে ও তার দুই শি’শু সন্তানকে ফেলে চলে যান। খোঁজ নিয়ে ওই নারী জানতে তার স্বামী আ’মেরিকা প্রবাসী এক নারীকে বিয়ে করে দেশেই আছেন।

সোহেল রানা বলেন, ওই নারী স্বামীকে ফিরে পেতে পু’লিশের কাছে সহযোগিতা চাইলে আম’রা তাকে সব ধরনের সহযোগিতা করার আশ্বা’স দেই। এরপর বার্তাটি নওগাঁ সদর থা’নার ওসি মো. নজরুল ইস’লাম জুয়েলকে পাঠিয়ে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নিতে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়।

পরে পু’লিশের প্রাথমিক ত’দন্তে জানায় তার স্বামী আর তাদের কাছে ফিরে আসবে না। পরে ভুক্তভোগী নারী তার ও তার সন্তানদের ওপর করা নি’র্যা’তন ও নি’পীড়নের কথা উল্লেখ করে প্রাসঙ্গিক প্রমাণাদি উপস্থাপন করে নওগাঁ সদর থা’নায় অ’ভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে অ’ভিযু’ক্ত স্বামীকে আ’ট’ক করা হয়। পরে তাকে জে’ল হাজতে প্রেরণের নির্দেশ দেন আ’দালত।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: