সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ের পরদিন ট্রাক চাপায় স্কুল শিক্ষকের মৃত্যু

নাটোরের বড়াইগ্রামে বিয়ের পরদিন শ্বশুর-শাশুড়িকে বাসে তুলে দিয়ে ফেরার পথে দ্রুতগামী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শাহীদুজ্জামান সুমন (৩০) নামে এক স্কুল শিক্ষক নি’হত হয়েছেন। শনিবার (১৮ জুলাই) রাত পৌনে ১০টার দিকে বনপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ ম’র্মা’ন্তিক ঘটনা ঘটে। নি’হত শাহীদুজ্জামান সুমন পটুয়াখালী জে’লার বাউফল উপজে’লার উত্তর বট’কাজল গ্রামের আব্দুস সাত্তার মিয়ার ছে’লে।

এ সময় সুমনের মামা শ্বশুর জাকির হোসেনও আ’হত হন। তিনি জে’লার বাগাতিপাড়া উপজে’লার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের ইংরেজি বিষয়ের শিক্ষক ছিলেন। কিছুদিন আগে তিনি দয়ারামপুর ইউনিয়ন পরিষদ এলাকায় জমি কিনে বাড়ি করেছিলেন।

আ’হত জাকির হোসেন জানান, শুক্রবার দয়ারামপুরের নিজ বাসায় বাউফলের দশমিনা এলাকার কনে লামিয়া জেবিনের সঙ্গে সুমনের বিয়ে সম্পন্ন হয়। শনিবার রাতে তিনি বনপাড়া বাইপাস মোড় থেকে তার শ্বশুর-শাশুড়িকে বরিশালগামী বাসে উঠিয়ে দিয়ে বাসায় ফিরছিলেন। পথে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে মহাসড়কের পাশে দাঁড়ালে একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মা’রা যান।

বনপাড়া হাইওয়ে থা’নার ওসি খন্দকার শফিকুল ইস’লাম জানান, ঘটনাস্থল থেকে নি’হতের লা’শ উ’দ্ধার করা হয়েছে। ট্রাকটি চিহ্নিত করতে পু’লিশ তৎপর রয়েছে।

কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের প্রধান শিক্ষক মো. রমজান আলী জানান, সহকর্মীরা আমাকে তার মৃ’ত্যুর বিষয়টি জানিয়েছেন। এ ঘটনায় নি’হতের সহকর্মী ও শিক্ষার্থীদের মধ্যে চরম শোক নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: