সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে আজ ৭৫ মামলায় ১১১টি যানবাহন আটক

করো’নাভাই’রাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর লকডাউন চলছে। সিলেটে ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে লকডাউনের ১৩তম দিনে ৭৫টি যানবাহনে মা’মলা ও ১১১টি যানবাহন আ’ট’ক করেছে সিলেট মেট্রোপলিটন পু’লিশ। এছাড়াও যৌথ অ’ভিযানে ৯৫ হাজার ৯০০ টাকা জ’রিমানা করা হয়।

মঙ্গলবার (১৩ জুলাই) নগরীর বিভিন্ন জায়গায় অ’ভিযান ও চেকপোস্ট বসিয়ে লকডাউনের বিধিনিষেধ অমান্য করার দায়ে এসব যানবাহনে মা’মলা দেয়া হয় এবং আ’ট’ক করা হয়েছে।

এর মধ্যে ৪৩টি সিএনজিচালিত অটোরিকশা, ২০টি মোটরসাইকেল, ৯টি প্রাইভেট কার ও ৩টি অন্যান্য যানবাহনে সর্বমোট ৭৫টি মা’মলা এবং ৫২টি সিএনজিচালিত অটোরিকশা, ১৮টি মোটরসাইকেল, ৮টি প্রাইভেট কার ও ৩৩টি অন্যান্য মোটরযানসহ মোট ১১১টি যানবাহন আ’ট’ক করা হয়।

সিলেট মেট্রোপলিটন পু’লিশ জানায়- করো’নাভাই’রাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে কঠোর বিধিনিষেধ নিশ্চিত করতে এসএমপির ক্রা’ইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পু’লিশ ও পু’লিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে নগরীর বিভিন্ন স্থানে ৩২টি চেকপোস্ট বসিয়ে দায়িত্ব পালন করছে। এছাড়া থা’না, ফাঁড়ি ও ত’দন্তকেন্দ্র এলাকায় আইনশৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় কাজ করছে পু’লিশের ৫২টি টহল টিম।

এদিকে পু’লিশি ডিউটির পাশাপাশি সে’নাবাহিনী ও বিজিবির যৌথ অ’ভিযানে সিলেট মহানগরীর বিভিন্ন এলাকায় লকডাউন অমান্য করার দায়ে জে’লা প্রশাসনের ৫টি ভ্রাম্যমাণ আ’দালত ৫৯ হাজার ৯০০ টাকা জ’রিমানা করে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: