সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ২৪ ঘণ্টায় আরও ৫ জনের প্রাণহানী, শনাক্ত ৩৭৫

সিলেটে গত ২৪ ঘণ্টায় করো’নাভাই’রাসের শনাক্ত ও মৃ’ত্যুর সংখ্যা কমেছে। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের ১০০৩ জনের নমুনা পরীক্ষা করে ৩৭৫ জনের দেহে করো’নাভাই’রাস শনাক্ত হয়। শনাক্তের হার ৩৭ দশমিক ৩৯ শতাংশ।

এর আগে গতকাল রোববার সিলেটে রেকর্ড ৬০২ জনের দেহে করো’না শনাক্ত হয়েছিল। এটিই সিলেটে ২৪ ঘণ্টায় সবোর্চ্ছ শনাক্তের রেকর্ড।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে ৫ জনের মৃ’ত্যু হয়েছে। গতকাল রোববার সিলেট বিভাগে ৭ জনের মৃ’ত্যু হয়েছিল।

সোমবার (১২ জুলাই) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদন বলা হয়, গত ২৪ ঘণ্টায় শনাক্তদের মধ্যে নতুন শনাক্তদের মধ্যে সিলেট জে’লার ২৬১ জন, সুনামগঞ্জে ৪৪, হবিগঞ্জে ৪০, মৌলভীবাজারের ৩০ জনের করো’না শনাক্ত হয়।

নতুন শনাক্ত রোগী নিয়ে সিলেট বিভাগে করো’নায় আ’ক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ২৯ হাজার ৯১৮ জন। এরমধ্যে সিলেট জে’লায় ১৭ হাজার ২৭৭ জন, সুনামগঞ্জে ৩ হাজার ৩৭৪, হবিগঞ্জে ৩ হাজার ২১০ এবং মৌলভীবাজারে ৩ হাজার ৬৯১ জন করো’নায় আ’ক্রান্ত হয়েছেন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় মা’রা যাওয়া ৫ জনের মধ্যে সিলেট ও সুনামগঞ্জের দুজন করে এবং হবিগঞ্জের একজন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করো’নায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন ৫২৯ জন। এরমধ্যে সিলেট জে’লার ৪২৬ জন, সুনামগঞ্জে ৩৯ জন, হবিগঞ্জে ২৩ জন এবং মৌলভীবাজারের ৪০ জন।

অন্যদিকে গত ২৪ ঘণ্টায় করো’নাভাই’রাসে আ’ক্রান্ত রোগীদের মধ্যে থেকে ২৯৩ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জে’লায় ২০৩ জন, সুনামগঞ্জের ৩০, হবিগঞ্জের ৩৬ এবং মৌলভীবাজারের ২৪ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৫ হাজার ১৬৫ জন। এরমধ্যে সিলেট জে’লার ১৭ হাজার ২৬০ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯০৫ জন, হবিগঞ্জে ২ হাজার ১৬৮ জন এবং মৌলভীবাজারের ২ হাজার ৮৩২ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করো’নায় আ’ক্রান্ত রোগীদের মধ্যে ৯২ জন হাসপাতা’লে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ৩৫০ জন। এরমধ্যে সিলেটে ২৬৭, সুনামগঞ্জে ৩৩, হবিগঞ্জে ৭ এবং মৌলভীবাজারে ৪৩ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: