সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে প্রতিদিন করোনায় মৃত্যুবরণ করছেন পাঁচজনের বেশী

 করো’নার ভ’য়ঙ্কর রূপ দেখছেন সিলেটবাসী। গত ৮ দিন ধরে বিভাগজুড়ে প্রতিদিন গড়ে ৫ জনেরও বেশি মানুষের মৃ’ত্যু হয়েছে।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের অফিস থেকে প্রাপ্ত তথ্য বিশ্লেষণ করে পাওয়া গেছে এসব তথ্য। তবে সচেতন মহলের ধারনা, পরীক্ষা আরও বাড়ালে শনাক্তের সংখ্যাও বাড়তে পারে প্রচুর। গ্রামাঞ্চলে জ্বরাক্রান্ত হয়ে যারা মা’রা যাচ্ছেন, তাদের অনেকেই করো’না পজিটিভ বলেও মনে করছেন তারা।

শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে মোট শনাক্ত হয়েছেন ৩৯৪ জন। পরীক্ষা করা হয়েছে ৭১১টি নমুনা। শনাক্তের হার ৫৫ দশমিক ৪১! সিলেটের জন্য আগামী দিনগুলো যে আরও ভ’য়ঙ্কর হতে যাচ্ছে, এ যেনো তারই ইঙ্গিত।

এ সময়ে করো’নায় প্রা’ণ গেছে আরও ৬ জনের। গত ৮ দিনের তথ্য বিশ্লেষণ করে দেখা গেছে সিলেট বিভাগজুড়ে প্রতিদিন গড়ে ৫ দশমিক ২৮ জনের বেশী মানুষের প্রা’ণ কেড়ে নিচ্ছে এই ভ’য়ঙ্কর মহামা’রি। ৩ জুলাই থেকে শনিবার ( ১০ জুলাই) পর্যন্ত মোট ৩৭ জনের মৃ’ত্যু হয়েছে করো’নায়। এরমধ্যে সবচেয়ে বেশি ২২ জনই সিলেট জে’লার।

আর সবচেয়ে কম মৃ’ত্যু হয়েছে সুনামগঞ্জ ও হবিগঞ্জের। গত ৮ দিনে এ দুই জে’লায় করো’নায় প্রা’ণ গেছে ৩ জন করে ৬ জনের।

এছাড়া মৌলভীবাজারে ৫ জনের প্রা’ণ কেড়ে নিয়েছে এ ভাই’রাস। ৩ জুলাই মৌলভীবাজার জে’লায় করো’নায় একজনের প্রা’ণ গেলেও অ’পর তিন জে’লায় কারো মৃ’ত্যু হয়নি। পরদিন সিলেট জে’লায় ২ জনের মৃ’ত্যু হয়েছে। অ’পর তিন জে’লায় দিনটিতে কারও মৃ’ত্যু হয়নি। ৫ জুলাই বিভাগজুড়ে করো’নায় প্রা’ণ গেছে মোট ৮ জনের। এরমধ্যে সিলেটের ৪, সুনামগঞ্জের ১, হবিগঞ্জের ২ ও মৌলভীবাজারের ১ জন।

পরদিন ৬ জুলাই মা’রা গেছেন মোট দুজন। এদের একজন সিলেট ও অ’পরজন হবিগঞ্জের। ৭ জুলাই বিভাগজুড়ে মৃ’ত্যু হয়েছে ৯ জনের। এরমধ্যে সিলেটের ৭, সুনামগঞ্জের ১ ও মৌলভীবাজারের ১ জন। ৮ জুলাই সিলেট বিভাগজুড়ে করো’নায় প্রা’ণ গেছে মোট ৩ জনের। এই তিনজনই সিলেট জে’লার। ৯ জুলাই বিভাগজুড়ে আরও ৮ জনের প্রা’ণ কেড়ে নিয়েছে করো’না। এদের ৫ জনই সিলেটের। অ’পরজন মৌলভীবাজারের। আর শনিবার ( ১০ জুলাই ) সিলেট বিভাগজুড়ে মোট মৃ’ত্যু হয়েছে ৬ জনের। এদের ৪ জনই সিলেট জে’লার। অ’পর দুজনের একজন সুনামগঞ্জের ও একজন হবিগঞ্জের।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    16
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: