সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বুধবার, ৮ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে উপনির্বাচনে হাবিবের বিরুদ্ধে আতিকের যে অভিযোগ

সিলেট-৩ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিবের বি’রুদ্ধে এবার নতুন অ’ভিযোগ করেছেন জাতীয় পার্টির প্রার্থী মোহাম্ম’দ আতিকুর রহমান আতিক।

হাবিব লকডাউনকালীন বিধি-নিষেধ অমান্য করে গণজমায়েত করে নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছেন- এমন অ’ভিযোগ আতিক লিখিতভাবে দায়ের করেছেন সিলেট-৩ আসনে উপনির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মক’র্তা ও সিলেট জে’লা প্রশাসক এম কাজী এম’দাদুল ইস’লামের কাছে। বুধবার (৭ জুলাই) এ অ’ভিযোগ ই-মেইলে এবং সরাসরি- দুভাবেই দাখিল করা হয়।

অ’ভিযোগ দায়েরের বিষয়টি এক বি’জ্ঞপ্তিতে গণমাধ্যমকে আতিকের পক্ষ থেকে জানান তাঁর নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ন আহ্বায়ক মো. মামুনুর রশীদ মামুন।

লিখিত অ’ভিযোগে রিটার্নিং কর্মক’র্তার দৃষ্টি আকর্ষণ করে বলা হয়, সিলেট ৩ আসনের উপনির্বাচনে সকল প্রার্থীর জন্য নির্বাচন কমিশন সমান সুযোগ-সুবিধা প্রদানের নির্দেশনা দিয়েছেন। এছাড়া এই করো’না পরিস্থিতিতে চলমান লকডাউন চলাকালে (সংসদীয় আসন ২৩১) সিলেট-৩ এর উপনির্বাচনে গত ১ জুলাই থেকে সব ধরনের প্রচারণা বন্ধ রাখার নির্দেশ জারি করা হয়। নির্দেশনা মেনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মোহাম্ম’দ আতিকুর রহমানসহ স্বতন্ত্র প্রার্থীরা সব ধরনের প্রচারণা থেকে বিরত রয়েছেন।

কিন্তু আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব নিষেধাজ্ঞা অমান্য করে নির্বাচনী এলাকার তিনটি উপজে’লাতেই বিরামহীণভাবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তার প্রচারণার ছবিসহ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্টও করছেন হাবিব ও তাঁর কর্মীরা। হাবিব নিজে সকল কর্মসূচিতে উপস্থিত হয়ে বক্তব্যও প্রদান করছেন।

এমন পরিস্থিতিতে নির্বাচনী বিধিমালা অনুযায়ী আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিবের বি’রুদ্ধে ব্যবস্থা নেয়া একান্ত আবশ্যক বলে অ’ভিযোগে উল্লেখ করা হয়েছে। এ বিষয়ে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আতিক রিটার্নিং কর্মক’র্তাকে অনুরোধ করেন।

এদিকে, আতিকের অ’ভিযোগের বিষয়ে সিলেট-৩ আসনে উপনির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মক’র্তা ও সিলেট জে’লা প্রশাসক এম কাজী এম’দাদুল ইস’লাম কোনো মন্তব্য করতে রাজি হননি ।

অ’পর এক প্রশ্নের জবাবে তিনি বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে বলেন, সিলেট-৩ আসনের জন্য ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হয়েছে। আর ৮ তারিখ থেকে গণজমায়েত করে প্রার্থীদের পক্ষে প্রচারণা চালানো যাবে কি-না এ বিষয়ে ইলেকশন কমিশন থেকে কোনো নতুন নির্দেশনা এখনও আসেনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 44
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    44
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: