সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট নির্বাচন অফিসের ৮ কর্মকর্তা করোনা আক্রান্ত!

বিভাগীয় অফিসের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহা. ইসরাইল হোসেনসহ সিলেট নির্বাচন অফিসের ৮ কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মোহা. ইসরাইল হোসেন গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকায় একটি হাসপাতালে আইসিইউতে ভর্তি রয়েছেন।

বুধবার (০৭ জুলাই) রাতে মোহা. ইসরাইল হোসেনের সহধর্মিণী বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ওই অফিসের আর কারা করোনায় আক্রান্ত তা তিনি নিশ্চিত করে জানাতে পারেননি।

এদিকে দেশে করোনা হানা দেয়ার পর থেকে এ পর্যন্ত নির্বাচন কমিশনের ১২০ জন কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন। এ ভাইরাসে একজন জেলা নির্বাচন কর্মকর্তা ও একজন উপজেলা নির্বাচন কর্মকর্তাসহ কয়েকজন ইতোমধ্যে মারা গেছেন।

বুধবার (৭ জুলাই) ইসি সচিব মো. হুমায়ুন কবীর-এর সভাপতিত্বে মাঠপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে জুম মিটিংয়ে এই তথ্য জানানো হয়।

তবে করোনাভাইরাসের কারণে লকডাউনের মধ্যেও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সেবা চালু রাখার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন।

এ বিষয়ে ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ সাংবাদিকদের বলেন, ‘করোনার এই মহামারির মধ্যেও জরুরি এনআইডি সেবা চালু রাখতে বলা হয়েছে। কারণ অনেকের কাছে জাতীয় পরিচয়পত্র খুবই দরকারি একটি দলিল।’

এ বিষয়ে কথা হলে জাতীয় পরিচয়পত্র নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক একেএম হুমায়ূন কবীর বলেন, ‘নাগরিকদের বিদেশযাত্রা, টিকা দেয়া ও শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রী ভর্তি প্রভৃতি জরুরি কারণে এনআইডি সেবা চালু রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

ইসি কর্তকর্তারা জানান, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারসহ নির্বাচন কমিশন (ইসি) সচিবালয় ও মাঠপর্যায়ের ১২০ জন কর্মকর্তা-কর্মচারী এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন।

ইসি কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে ফরিদপুর অঞ্চলে সাতজন, বরিশাল অঞ্চলে ২২ জন, খুলনা অঞ্চলে ছয়জন, ঢাকা অঞ্চলে দুইজন, ময়মনসিংহ অঞ্চলে ২০ জন, কুমিল্লা অঞ্চলে আটজন, সিলেট অঞ্চলে আটজন, রাজশাহী অঞ্চলে ৩৩ জন এবং রংপুর অঞ্চলে সাতজন করোনায় আক্রান্ত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: