সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেট করো’নার নতুন হটস্পট, ২৪ ঘন্টায় শনাক্ত ৩৮৭, মৃ’ত্যু আরও ২ জনের

সিলেটে প্রা’ণঘাতী করো’নায় আ’ক্রান্ত হয়ে একদিনে শনাক্তের সংখ্যার নতুন রেকর্ড হয়েছে। আজ সকাল ৮টা পর্যন্ত সর্বশেষ ২৪ ঘণ্টায় ৩৮৭ জনের শরীরে ভাই’রাসটির সংক্রমণ শনাক্ত হয়। যা এখন পর্যন্ত সর্বোচ্চ একদিনে সর্বোচ্চ। এ সময় আরও ২ জনের মৃ’ত্যু হয়েছে। আর এই ২৪ ঘণ্টায় করো’নামুক্ত হয়েছেন ১৩১ জন রোগী।

মঙ্গলবার (৬ জুলাই) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, করো’না শনাক্ত ৩৮৭ জনের মধ্যে সিলেট জে’লায় সর্বোচ্চ ১৯১ জনের পজিটিভ ধ’রা পড়েছে। দ্বিতীয় সর্বোচ্চ মৌলভীবাজারে ৫৬ জন। এছাড়া, সুনামগঞ্জে ৫৬ জন, হবিগঞ্জে ২৮ জন এবং সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে চিকিৎসাধীন আরও ৫৬ জনের শরীরে করো’না শনাক্ত হয়েছে।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতা’লে ভর্তি হয়েছেন ৪৬ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতা’লে ৩২ জন, মৌলভীবাজারে ১০ জন ও হবিগঞ্জে ১ জন ও সুনামগঞ্জে ৩ জন হাসপাতা’লে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে হাসপাতা’লে ভর্তি রয়েছেন ৪৪৯ জন। এর মধ্যে সিলেটের বিভিন্ন হাসপাতা’লে ৪২৬ জন, সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ৭ জন ও মৌলভীবাজারে ১৯ জন ভর্তি রয়েছেন।

এ বিভাগে এ পর্যন্ত করো’নায় আ’ক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৭ হাজার ৩৫৪ জন। এর মধ্যে সিলেটে ১৮ হাজার ৬৩ জন, সুনামগঞ্জে ৩ হাজার ১৩৩ জন, হবিগঞ্জে ২ হাজার ৯২০ জন ও মৌলভীবাজারে ৩ হাজার ২৩৮ জনের করো’না শনাক্ত হয়েছে।

গত ২৪ ঘণ্টায় করো’নামুক্ত হয়েছেন ১৩১ জন। তার মধ্যে সিলেট জে’লার ১০১, সুনামগঞ্জের ১২ ও মৌলভীবাজারের ১৮ জন। আর এ পর্যন্ত সিলেট বিভাগে করো’নামুক্ত হয়েছেন ২৪ হাজার ২১৭ জন। এর মধ্যে সিলেট জে’লার ১৬ হাজার ৫০২ জন, সুনামগঞ্জ জে’লার ২ হাজার ৮৪৮ জন, হবিগঞ্জ জে’লার ২ হাজার ১১৭ জন ও মৌলভীবাজার জে’লার ২ হাজার ৭৫০ জন।

সিলেট বিভাগে সব মিলিয়ে করো’নায় ৪৯৩ জনের মৃ’ত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জে’লায় ৪০০ জন, সুনামগঞ্জে ৩৪ জন, হবিগঞ্জে ২২ জন এবং মৌলভীবাজারে ৩৭ জনের মৃ’ত্যু হলো।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: