সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে রাতেও থেমে নেই পু’লিশ, লকডাউন কার্যকরে চলছে সর্বোচ্চ চেষ্টা

দিনব্যাপী লকডাউন কার্যকরে মাঠে থাকার পর রাতেও থেমে নেই সিলেট মেট্রোপলিটন পু’লিশ।

এসএমপির উপ পু’লিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ ও কোতয়ালী জোনের সহকারী পু’লিশ কমিশনার (এসি) সামছুদ্দিন সালেহ আহম’দ চৌধুরীর নেতৃত্বে নগরীর সিটি পয়েন্ট, কোর্ট পয়েন্ট, চৌহাট্টা পয়েন্ট, সুরমা পয়েন্টে গভীর রাতে বিশেষ চেক পোস্ট করা হচ্ছে।

রাত ৮টা থেকে শুরু হওয়া এ অ’ভিযানে এখন পর্যন্ত (রাত সাড়ে ১০টা) লকডাউন না মেনে রাস্তায় বের করা ৩০টি যানবাহন আ’ট’ক করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- বন্দরবাজার পু’লিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান, ট্রাফিকের সার্জেন্ট মোহাম্ম’দ জসিম উদ্দিন, বন্দরবাজার পু’লিশ ফাঁড়ির টুআইসি এসআই সাজেদুল করিম, এসআই মাসুক আহম’দ, এসআই জামিল আহম’দ, পু’লিশ সদস্য রতন নুনীয়াসহ পু’লিশ সদস্যরা।

এদিকে সর্বাত্মক লকডাউনের চতুর্থ দিনে সিলেট নগরীতে মানুষের বাইরে আসার প্রবণতা বাড়লেও সকাল থেকে তৎপর ছিল প্রশাসন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত লকডাউন অমান্য করে বাইরে আসার অ’ভিযোগে ১২৬টি যানবাহনে মা’মলা ২২৩টি যানবাহন আ’ট’ক করেছে পু’লিশ। একইসাথে ভ্রাম্যমাণ আ’দালত পরিচালনা করে ৮৬ হাজার ২০০ টাকা জ’রিমানা করেছে জে’লা প্রশাসন।

মহানগর পু’লিশ জানায়- করো’নাভাই’রাসের ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউনের কঠোর বিধিনিষেধ বাস্তবায়নের প্রয়োজনে এসএমপির ক্রা’ইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পু’লিশ ও পু’লিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে ১৬টি চেকপোস্ট, সকল থা’না- ফাঁড়ি-ত’দন্ত কেন্দ্র এলাকায় ২৪ ঘন্টা মোবাইল ডিউটিসহ নিরলসভাবে কাজ করছে।

এর আগে কঠোর লকডাউন বাস্তবায়নে সিলেট নগরীর পয়েন্টে পয়েন্টে পু’লিশ মোতায়েন থাকবে বলে জানান মেট্রোপলিটন পু’লিশ কমিশনার মো. নিশারুল আরিফ। এছাড়া বিনা কারণে কেউ বাসার বাইরে বের হলে নেয়া হবে কঠোর ব্যবস্থা এবং যৌক্তিক কারণ দেখাতে না পারলে গ্রে’প্তার করা হবে বলে জানান তিনি। সৌজন্যঃসিলেটভ’য়েস

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: