সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

গোলাপগঞ্জে যে কারনে দুই ছেলে মিলে বাবাকে হ`ত্যা করেছে!

সিলেটের গো’লাপগঞ্জে তোতা মিয়া (৬৫) নামে এক ব্যক্তি খু’ন হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে উপজে’লার বাঘা ইউনিয়নের পরগণা বাজারে তাকে কু’পিয়ে আ’হত করা হয়। এরপর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নেওয়ার পথে তার মৃ’ত্যু হয়। স্থানীয়দের অ’ভিযোগ, তোতা মিয়ার দুই ছে’লে তাকে কু’পিয়ে হ’ত্যা করেছে। নি’হত তোতা মিয়া বাঘা কান্দিগাঁও গ্রামের মৃ’ত বতাই মিয়ার ছে’লে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত ৮টার দিকে বাঘা পরগণা বাজারে তোতা মিয়ার দুই ছে’লে রাজিম আহম’দ ও তানিম আহম’দসহ অ’জ্ঞাতনামা ৪ থেকে ৫ জন তোতা মিয়াকে উপর্যুপরি ছু’রিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাকে উ’দ্ধার করে হাসপাতা’লে নেওয়ার পথে তিনি মা’রা যান।

তোতা মিয়ার একাধিক প্রতিবেশি নাম প্রকাশ না করার শর্তে বলেন, সম্প্রতি তোতা মিয়ার তার প্রথম স্ত্রী’কে তালাক দেন। এরপর দ্বিতীয় বিয়ে করেন। এনিয়ে ছে’লেদের সাথে বিরোধ দেখা দেয়। এছাড়া তোতা মিয়ার জমিজমা ভাগভাটোয়ারা নিয়েও ছে’লেদের সাথে মনোমালিন্য চলছিল। এসব কারণে তাকে হ’ত্যা করা হতে পারে বলে ধারণা করছেন তারা।

গো’লাপগঞ্জ মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মোহাম্ম’দ হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পু’লিশ ম’রদেহ উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য হাসপাতা’লের ম’র্গে পাঠিয়েছি। আম’রা ঘটনাস্থলও পরিদর্শন করেছি। তোতা মিয়ার ছে’লেদের আ’ট’কের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: