সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে সাবেক ছাত্রদল নেতার ভাই নিখোঁজ

সিলেট জে’লা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মাহবুব আলমের আপন ছোট ভাই মুনতাসীর আলম মুমিন(২৭) নি’খোঁজের খবর পাওয়া গেছে। তিনি দক্ষিণ সুরমা উপজে’লার সিলাম পশ্চিম পাড়া গ্রামের মৃ’ত এখলাছ মিয়ার ছে’লে। তার গায়ের রং ফর্সা, উচ্চতা ৫’-৫”, মুখমণ্ডল গো’লাকার, টিশার্ট ও জিন্সপেন্ট পরিহিত ছিল। সে কানে কম শুনে এবং গুছিয়ে কথা বলতে পারেনা। সে বিজনেস স্টাডিজে ২০১৬ সালে ডিপ্লোমা পাশ করেছে।

পরবর্তীতে তার শারীরিক ক্রটি প্রকট হওয়ায় পরিবারের সানিধ্য ছাড়া সে চলা ফেরায় অভ্যস্থ ছিল না। তাহার শি’শু সুলভ মন-মানসিকতা থাকায় মাঝেমধ্যে না বলে কোথাও ঘুরতে গেলে সেদিনই ফিরে আসত। তাহার স্বাভাবিকভাবে ফিরে আসার অ’পেক্ষা ও চতুর্দিকে খোঁজখবর নিতে থাকেন। নিখোঁজ ছে’লেকে ফিরে পেতে ব্যাকুল মা-সহ পরিবার সদস্যরা। সবাই গভীর উৎকণ্ঠায় দিনপাত করছেন।

এ ঘটনায় বুধবার বিকেলে নি’খোঁজ মুমিনের বড় ভাই মাহবুব আলম মোগলাবাজার এসএমপি থা’নায় সাধারন ডায়রি করেছেন (যার নং -১৬৭০/২১)। নি’খোঁজ মুমিনের বড় ভাই মাহবুব আলম জানান, ২৭/৬/২১ তারিখ রবিবার সকাল ৮ টায় নিজের ঘর থেকে মুমিন বাহিরে যান। এরপর থেকে আর বাড়িতে ফিরেননি। তার সন্ধানে সকল থা’নায় ম্যাসেজ পাঠানাে হয়েছে এবং পু’লিশ তৎপর রয়েছেন।

এদিকে নি’খোঁজ মুমিনের বড় ভাই মাহবুব আলম তার ফেইসবুক একাউন্টে তাদের পরিবারের পক্ষ থেকে একটি বিবৃতি দিয়ে ভাইকে উ’দ্ধারে সবার সহায়তা চেয়েছেন। একইভাবে সরকারসহ সংশ্লিষ্ট সবার কাছে সাহায্য চেয়েছেন। কোন সহৃদয় ব্যক্তি মুমিনের সন্ধান পেয়ে থাকলে নিম্নোক্ত মোবাইল নম্বরে ০১৭১১৩০০৭৭২, ০১৭১৫০২১১২১ যোগাযোগ করতে অনুরোধ করা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: