সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে থেমে নেই মৃত্যুর মিছিল, নতুন শনাক্ত ২৬২

সিলেটে আশংকাজনক হারে বৃদ্ধি পাচ্ছে করোনা ভাইরাস সংক্রমন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা ভাইরাস কেড়ে নিয়েছে আরও ৩ জনের প্রাণ। একই সময়ে সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় আক্রান্ত সনাক্ত হয়েছেন ২৬২ জন।

বুধবার (২৯ জুন) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, গেল ২৪ ঘন্টায় বিভাগে যে ২৬২ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে তাদের মধ্যে ১৫৩ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে হবিগঞ্জের ৩১ জন, সুনামগঞ্জের ২৭ জন, মৌলভীবাজারের ২৫ জন ও ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রোগী ২৬ জন।

নতুন এই ২৬২ জনসহ বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৫ হাজার ৭৮২ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৭ হাজার ৪৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৯৯৫ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৭৪৪ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৯৯৬ জন।
সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৩ জন রোগী। যাদের ২ জন সিলেটের ও একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনায় মৃত্যুবরণকারীর সংখ্যা দাঁড়ালো ৪৭১ জনে। এর মধ্যে সিলেট জেলার ৩৮৪ জন, সুনামগঞ্জের ৩৩ জন, হবিগঞ্জের ১৯ জন ও মৌলভীবাজারের ৩৫ জন।

গত ২৪ ঘন্টায় করোনা থেকে সুস্থ হওয়া ৭৭ জনের মধ্যে সিলেট জেলার ৬৭ জন, মৌলভীবাজারের ১০জন। আর একই সাথে সুস্থ হওয়ার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩ হাজার ৫৭৩ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮২০ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ১১০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৬৪২ জন।

এদিকে সিলেট বিভাগের চার জেলা মিলে ৩৪৩ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ৩২৭ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছেন। এছাড়া সুনামগঞ্জে ৭ জন, হবিগঞ্জে ২ জন ও মৌলভীবাজাওে ৭ জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: