সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ঢিলেঢালা লকডাউন, চলছে গণপরিবহণ

করো’না সংক্রমণের উর্ধ্বগতি রোধে শুরু হওয়া লকডাউনের দ্বিতীয় দিন সিলেটে ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে। বিধিনিষেধগুলো মানার ক্ষেত্রে সিলেটে সচেতনার অভাব দেখা দিয়েছে। এমনকি পথচালিত অনেকেরই মুখে মাস্ক দেখা যায়নি। তবে প্রথম দিনের চেয়ে দ্বিতীয় দিনের সীমিত পরিসরের লকডাউনে সিলেটে যানবাহন ও মানুষের সংখ্যা কম রয়েছে।

সীমিত পরিসরের করো’নার দ্বিতীয় দিনে জনগণকে লকডাউন মানাতেও যথেষ্ট তৎপর রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। মঙ্গলবার (২৯ জুন) সকাল থেকে সিলেট নগরীর ম’দিনামা’র্কেট, পাঠানটুলা, আম্বরখানা, টিলাগড়, শাহপরাণ গেইট, বন্দরবাজার, কদমতলী, শাহী ঈদগাহসহ আশপাশ এলাকায় যানবাহন চলতে দেখা যায়। তবে সবচেয়ে বেশী নগরীতে সিএনজি অটোরিকশার আধিক্য দেখা গেছে।

করো’না সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে আজ সোমবার (২৮ জুন) থেকে ‘সীমিত’ ও আগামী বৃহস্পতিবার (১ জুলাই) থেকে সারা দেশে ‘কঠোর’ লকডাউন জারি করা হয়েছে। এ সময় জরুরি পরিষেবা ছাড়া সব সরকারি-বেসরকারি অফিস বন্ধ থাকবে। লকডাউনে বাড়ির বাইরে বের হলেই পু’লিশি জেরার মুখে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। এদিকে সিলেটের কুমা’রগাঁও তেমুখীসহ নগরীর গুরুত্বপূর্ণ কয়েকটি পয়েন্টে দেখা যাচ্ছে পু’লিশের চেকপোস্ট। এই চেকপোস্ট অ’তিক্রম করে কেউ যেতে পারছেন না। সবাইকে সেখানে দায়িত্বরত পু’লিশ সদস্যদের সঙ্গে কথা বলতে দেখা যায়।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পু’লিশের উপ পু’লিশ কমিশনার আশরাফ উল্যাহ তাহের। তিনি জানান, সিলেটের ভেতরে কেউ যাতে প্রবেশ করতে ও বাহির হতে না পারে সেজন্য মহানগর পু’লিশ সর্তক রয়েছে। মাঠ পর্যায়ের পু’লিশের পাশাপাশি থা’না ও ফাঁড়ি পু’লিশ কাজ করে যাচ্ছে। সেই সাথে ট্রাফিক পু’লিশের একাধিক টিম থা’না পু’লিশের সাথে যৌথভাবে কাজ করছে। সিলেট মহানগরী এলাকায় পু’লিশের ১৬টি টিম কাজ করছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: