সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে তুচ্ছ কারণে দুই ছাত্রলীগ কর্মীকে কোপাল সহযোগীরা


সিলেটে তুচ্ছ কারণে সহযোগীদের হাতে জ’খম হয়েছেন দুই ছাত্রলীগ কর্মী। তারা হলেন- নগরীর শাহী ঈদগাহ এলাকার মো. নাজিম উদ্দিনের ছে’লে রায়সুল (২৬) ও ইলেকট্রিক সা’প্লাই এলাকার আব্দুল গফুরের ছে’লে আব্দুল আহাদ (২৮)। শুক্রবার রাত ১১টার দিকে সিলেট নগরীর মেন্দিবাগ পয়েন্টের ল’ কলেজ ও আবুল মাল মুহিত ক্রীড়া কমপ্লেক্সের রাস্তার সামনে এ ঘটনা ঘটে। হা’মলায় গুরুতর আ’হত আব্দুল আহাদকে আশ’ঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়।

ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অ’ভিযোগে বাদল নামে একজনকে আ’ট’ক করেছে পু’লিশ। কোতোয়ালি থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) এসএম আবু ফরহাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, হা’মলাকারী ও আ’ক্রান্ত উভ’য়ই ছাত্রলীগের অনুসারী বলে জানতে পেরেছি। এ বিষয়ে একটি মা’মলার প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শী ও ঘটনা স’ম্পর্কে অবহিতরা বলেন, মেন্দিবাগ পয়েন্টের পূর্বপাশে মোবাইল সিম নিয়ে কথাকা’টাকাটি শুরু হয়। একপর্যায়ে মেন্দিবাগ ল’ কলেজ পয়েন্টে পৌঁছানোর পরই রায়সুল ও আব্দুর আহাদের ওপর আকস্মিক হা’মলা হয়। রায়সুল ও আহাদকে র’ক্তাক্ত জ’খম অবস্থায় ফেলে পালিয়ে যায় হা’মলাকারীরা। পরে পু’লিশ তাদের উ’দ্ধার করে হাসপাতা’লে নেয়। এর মধ্যে গুরুতর আ’হত আহাদকে দ্রুত ঢাকায় পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: