সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে ঘরের ভেতরে শিক্ষিকার গলাকাটা লাশ, গৃহকর্মীর ঝুলন্ত দেহ

সিলেটের ওসমানীনগরে নিজ ঘর থেকে স্কুল শিক্ষিকাসহ দুজনের ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ। শনিবার রাতের ঘরের বাথরুমের জানালা ভেঙে ওসমানীনগর থা’না পু’লিশ স্কুল শিক্ষিকা তপতী রানী দে (৬০) ও তার বাসার কাজের সহযোগী গৌরাঙ্গ বৈদ্যের ম’রদেহ উ’দ্ধার করে।

পু’লিশ জানায়, ওসমানীনগরে দয়ামীর ইউনিয়নের সোয়াইরগাওর এলাকার বাসিন্দা তপতী রানী দে সোয়াইরগাও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। শনিবার রাতে বাথরুমের জানালা দিয়ে প্রতিবেশিরা গৃহকর্মী গৌরাঙ্গ বৈদ্যের ঝুলন্ত ম’রদেহ দেখতে পান। এসময় ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিলো। পরে পু’লিশকে খবর দেন তারা।

পরে রাত ১২টার দিকে ওসমানী নগর থা’নার উপ পরিদর্শক নাজমুল হুদার বাসার বাথরুমের জানালা ভেঙ্গে ঘরে ঢুকে প্রবেশ করে মেঝেতে তপতী রানী দে’র গলাকা’টা ম’রদেহ ও পাশে গৌরাঙ্গ বৈদ্যর ঝুলন্ত ম’রদেহ দেখতে পান। এসময় পুরো ঘর র’ক্তে ভেজা ছিলো।

পারিবারিক সূত্রে জানা যায়, তপতী রানী দে’র স্বামী ও ছে’লেমে’য়ে চিকিৎসক। স্বামী ও ছে’লের সাথে তিনি সোয়াইরগাও গ্রামের বাড়িতে থাকেন। শনিবার বিকেলে স্বামী ও ছে’লে প্রাইভেট প্র্যাকটিসে গিয়েছিলেন। এসময় বাসায় কেবল তপতি ও গৌরাঙ্গ ছিলেন। সন্ধ্যার পর কোনো একসময়ে এ হ’ত্যাকা’ন্ড ঘটে।

সিলেট ওসমানী নগর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শ্যামল বণিক বলেন, আম’রা এখনও ঘটনাস্থলে আছি। ম’রদেহ উ’দ্ধার করছি। এখন এর বেশি কিছু বলতে পারবো না।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: