সর্বশেষ আপডেট : ০ ঘন্টা আগে
শুক্রবার, ১০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২৪ ঘণ্টায় করোনায় সিলেটে আরও ৭ জনের মৃত্যু

সিলেটে করো’নাভাই’রাসের আ’ক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৭ জনের মৃ’ত্যু হয়েছে। মা’রা যাওয়া ব্যক্তিদের মধ্যে ৫ জন সিলেট জে’লার আর দুজন মৌলভীবাজার জে’লার বাসিন্দা।

এ নিয়ে সিলেট বিভাগে করো’নায় আ’ক্রান্ত হয়ে মা’রা গেছেন ৪৪১ জন। এরমধ্যে সিলেট জে’লার ৩৬০ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩৩ জন।

একই সময়ে সিলেট বিভাগে আরও ৬৮ জনের শরীরে করো’নাভাই’রাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জে’লার ৩৩ জন, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ৫, মৌলভীবাজারের ১২ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি ১৬ জনের করো’না শনাক্ত হয়।

সব মিলিয়ে সিলেট বিভাগে করো’নায় আ’ক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৩ হাজার ৮৭৬ জন। এরমধ্যে সিলেট জে’লায় ১৫ হাজার ৭৫৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৭৯, হবিগঞ্জে ২ হাজার ৫৬৭ এবং মৌলভীবাজারে ২ হাজার ৬৭৬ জন করো’নায় আ’ক্রান্ত হয়েছেন।

আর গত ২৪ ঘণ্টায় করো’নাভাই’রাসে আ’ক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৯২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জে’লায় ৭৫ জন, হবিগঞ্জে ১ এবং মৌলভীবাজারে ১৬ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২২ হাজার ৩৬১ জন। এরমধ্যে সিলেট জে’লার ১৫ হাজার ১০২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৮৫ জন, হবিগঞ্জে ২ হাজার ৯০ জন এবং মৌলভীবাজারের ২ হাজার ৩৮৪ জন সুস্থ হয়েছেন।

বুধবার (১৬ জুন) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

গত ২৪ ঘণ্টায় করো’নায় আ’ক্রান্ত রোগীদের মধ্যে ৮ জন হাসপাতা’লে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ২১৪ জন। এরমধ্যে সিলেটে ২০৫, সুনামগঞ্জে ১, হবিগঞ্জে ২ এবং মৌলভীবাজারে ৬ জন।

অন্যদিকে গত ১০ মা’র্চ থেকে বুধবার (১৬ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ৩০ হাজার ৬৭৮ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৩০ হাজার ৩৪১ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৩৭ জন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: