সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়া উপজেলার নতুন চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ

খন্দকার ফখরুল ইসলাম, কুলাউড়া প্রতিনিধি ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ফুলতলী পীর সমর্থিত আঞ্জুমানে আল ইসলাহ’র প্রার্থী (দোয়াত-কলম) মাওলানা ফজলুল হক খান সাহেদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট ৩৭,৫৫৯টি। ক্ষমতাসীন আওয়ামী লীগের বাঘা-বাঘা ৩ নেতাকে টপকে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।

বুধবার ( ৮ মে) ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে ২ লাখ ৯০ হাজার ৬৪৮ ভোটার অধ্যুষিত কুলাউড়া উপজেলায় মোট ১০৩টি ভোট কেন্দ্র ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। যেখানে ৯৪ হাজার ২৯৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম (কাপ পিরিচ) প্রতীক নিয়ে ৩৩ হাজার ৮৪২ ভোট পেয়েছেন, উপজেলা আ.লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু (আনারস) পেয়েছেন ১৭ হাজার ২৯৮ ভোট এবং উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কামাল হাসান (মোটরসাইকেল) ৫ হাজার ৫৮৪ ভোট পেয়েছেন বলে বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে জানা গেছে।

এদিকে (চশমা) প্রতীকে ৩১ হাজার ৩৫২ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন চা-শ্রমিক নেতা রাজকুমার কালুয়ার রাজু। সবচেয়ে বেশি ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন নেহার বেগম। (ফুটবল) প্রতীকে তার প্রাপ্ত ভোট ৭১ হাজার ২০৯ টি।

উল্লেখ্য, মৌলভীবাজারের ৩টি উপজেলা কুলাউড়া, জুড়ী ও বড়লেখায় বুধবার (৮মে) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয় চলে বিকাল ৪টা পর্যন্ত। ৩টি উপজেলার ২১৬টি কেন্দ্র ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কুলাউড়া উপজেলায় ভোটার সংখ্যা ২ লাখ ৯০ হাজার ৬৪৮ জন, জুড়ীতে ১ লাখ ১৭ হাজার ৭৫৫ জন ও বড়লেখায় ভোটার সংখ্যা ২ লাখ ৩৫ হাজার ৬৫ জন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচনী এলাকায় বিপুল সংখ্যক পুলিশ, আনসার দায়িত্ব পালন করেন। এছাড়াও আইনশৃঙ্খলার কাজে মাঠে টহল দিতে দেখা যায় বিজিবি ও র‌্যাবকে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: