সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জে’লা ছাত্রদল নেতা মাহির সাথে পর’কী’য়ার কথা স্বীকার করলেন স্বামী হ ত্যায় অ’ভিযু’ক্ত শিপা

সিলেটে আইনজীবী আনােয়ার হােসেন হ’ত্যা মা’মলার প্রধান আ’সামি জে’লা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক শাহ’জাহান চৌধুরী মাহির সঙ্গে তিন মাসের পরিচয় ও বিশেষ স’ম্পর্কের তথ্য দিয়ে নি’হতের স্ত্রী’ শিপা বেগম পর’কী’য়ার কথা স্বীকার করেছেন। পাঁচ দিনের রি’মান্ডে থাকা শিপা জানান, ছাত্রদল নেতা শাহ’জাহান চৌধুরী মাহির সঙ্গে তিন মাসের পরিচয় ও বিশেষ স’ম্পর্ক আছে। মাহি তার কোনাে আত্মীয় নয় বলে জানান তিনি। ত’দন্ত কর্মক’র্তাদের তিনি জানান, সামাজিক যােগাযােগমাধ্যম ফেসবুকে তাদের দু’জনের পরিচয় হয়। কয়েক দিন মােবাইল ফোনে কথা বলার পর দেখা-সাক্ষাৎ হয়। | বৃহস্পতিবার (১০ জুন) রি’মান্ডের তৃতীয় দিন শেষে এসব তথ্য জানিয়েছে পু’লিশ। তবে এখনও আনােয়ার হ’ত্যার বিষয়ে তিনি মুখ খােলেননি বলে জানা গেছে। ত’দন্ত কর্মক’র্তা ইয়াছিন আলী জানিয়েছেন, শিপা নানা তথ্য দিচ্ছেন। ত’দন্তের স্বার্থে এখন তা বলা যাচ্ছে না। | রি’মান্ড শেষে তার তথ্য যাচাই করা হবে।

সূত্র জানায়, রি’মান্ডে থাকা শিপা বেগম তার প্রে’মিক শাহাজাহান চৌধুরী মাহি স’ম্পর্কে অনেক তথ্য দিয়েছেন। আনােয়ারের অবর্তমানে তার বাসায় যাতায়াত, মােটরসাইকেলে ঘুরে বেড়ানােসহ বিভিন্ন বিষয় জানিয়েছেন শিপা। কিন্তু আনােয়ারের মৃ’ত্যুর পেছনে মাহি ও তার কী’ ভূমিকা ছিল সে বিষয়ে এখনও কোনাে তথ্য দেননি শিপা। এদিকে আনােয়ার হােসেনের ময়নাত’দন্তের জন্য কবর থেকে লা’শ তােলার জন্য আবেদন করলেও বৃহস্পতিবার পর্যন্ত কোনাে আদেশ হয়নি।

এ ছাড়া শিপা ও মাহির কললিস্ট এখনও পু’লিশের হাতে পৌঁছেনি। গত ৩০ এপ্রিল মা’রা যান অ্যাডভােকেট আনােয়ার হােসেন। ওই দিন ফজরের নামাজের পর তিনি ঘুমিয়ে ছিলেন। বিকেল ৩টায় স্ত্রী’ শিপা বেগম স্বজনদের ফোন করে আনােয়ারের মৃ’ত্যুর খবর দেন। পরবর্তীতে তার। মৃ’ত্যু নিয়ে র’হস্য দেখা দিলে ভাই মনােয়ার বাদী হয়ে এক মাস পর আ’দালতে এজাহার দাখিল করেন। মা’মলার পর কোতােয়ালি থা’না পু’লিশ স্ত্রী’ শিপাকে গ্রে’প্তার করে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: