সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ফিলি’স্তিনে নিরীহ মু’সলমানদের উপর হা’মলার প্রতিবাদে সিলেটে বি’ক্ষোভ

ফিলি’স্তিনের নিরীহ মু’সলমানদের উপর ইস’রাইলীদের বর্বরোচিত হা’মলার প্রতিবাদে সিলেটে ব্যাপক বি’ক্ষোভ হয়েছে। শুক্রবার জুমা’র নামাজের পর বিভিন্ন ইস’লামী, সামাজিক ও মানবাধিকার সংগঠনের উদ্যোগে নগরীর নানা স্থানে মিছিল-সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পৃথক সমাবেশ থেকে বক্তারা, ফিলি’স্তিনের নিরীহ মু’সলমান ও আল-আকসা ম’সজিদে মু’সল্লীদের উপর ইস’রাইলীদের বর্বরোচিত হা’মলার তীব্র নিন্দা জানান। বক্তারা বলেন- ফিলি’স্তিনে যখন নিরীহ মু’সলমান নিধন চলছে তখন বিশ্ব মোড়লরা নিরব। জাতিসংঘও মু’সলমান রক্ষায় কোন ভূমিকা রাখছে না। এ অবস্থায় বিশ্ব মু’সলিম এক হওয়ার বিকল্প নেই।

বক্তারা বলেন, ফিলি’স্তিনিদের উপর ইস’রাইলীদের হা’মলা চিরতরে বন্ধ করতে হবে। এজন্য দ্রুত ফিলি’স্তিনকে স্বাধীন রাষ্ট্র ঘোষণা করতে হবে। আল-আকসা থেকে ইস’রাইলের সবধরণের হস্তক্ষেপ বন্ধ করতে হবে। পবিত্র ম’সজিদটিতে যাতে মু’সলমানরা নির্বিঘ্নে ইবাদত বন্দেগি করতে পারেন সেটি নিশ্চিত করতে হবে।

জুমা’র নামাজের পর নগরীর সিটি পয়েন্টে (কা’ম’রান চত্বরে) আঞ্জুমানে আল ইসলাহ বি’ক্ষোভ সমাবেশ করে। এর আগে একই স্থানে সমাবেশ করে কালিঘাট যুব উন্নয়ন পরিষদ।

কোর্ট পয়েন্টে মহানগর ই’মাম সমিতির ব্যানারে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে খেলাফত মজলিশসহ বিভিন্ন ইস’লামী সংগঠন ও নগরীর বিভিন্ন ম’সজিদের মু’সল্লীরা মিছিল নিয়ে শরিক হন। সমাবেশ শেষে সম্মিলিত মিছিল বের করা হয়।

এছাড়া নগরীর পাঠানটুলায় বৃহত্তর পাঠানটুলা তৌহিদা জনতা এবং কুমা’রগাঁও বাস টার্মিনাল এলাকায় আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন মানববন্ধন ও বি’ক্ষোভ মিছিল করে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: