সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দেশের প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপিত হবে

 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কা’মাল বলেছেন, দেশের প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে বঙ্গবন্ধু ম্যুরাল স্থাপন করা হবে। আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধার চেতনা নিয়ে জনগণের জানমালের নিরাপত্তা ও দেশের উন্নয়নে কাজ করছে। এ সরকার সবসময় মুক্তিযোদ্ধাদের সুযোগ-সুবিধা বৃদ্ধিসহ সুরক্ষা নিশ্চিত করতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। শনিবার (২০ মা’র্চ) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজে’লা পার্বতীনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কা’মাল প্রধান অ’তিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ম্যুরাল ও মুক্তিযোদ্ধাদের নামফলক উন্মোচন করেন।

সদর উপজে’লা পরিষদ সূত্র জানায়, শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী’ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্ত্রী উপলক্ষে পার্বতীনগর ইউনিয়ন পরিষদের অর্থায়নে বঙ্গবন্ধুর ম্যুরাল ও বীর মুক্তিযোদ্ধাদের নামফলক স্থাপন করা হয়। এ অনুষ্ঠানে আসাদুজ্জামান খান কা’মাল উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু করো’নার কারণে তিনি আসতে পারেননি। তবে লক্ষ্মীপুরের বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে দেখা করতে পরবর্তী সময় আসবেন বলে জানিয়েছেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অ’তিথি ছিলেন জে’লা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, জে’লা পু’লিশ সুপার ড. এ এইচ এম কা’ম’রুজ্জামান, লক্ষ্মীপুর পৌরসভা’র মেয়র আবু তাহের, সদর উপজে’লা নির্বাহী কর্মক’র্তা মোহাম্ম’দ মাসুম, জে’লা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট নুরুল হুদা পাটওয়ারী ও পার্বতীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহম্মেদ ভূঁইয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: