সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রে’মিকাকে নিয়ে হোটেলে ঢোকার ১ ঘণ্টা পর মা’রা গেলো প্রে’মিক

বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার শরীফ আবাসিক হোটেলের চতুর্থ তলার ২৬ নম্বর কক্ষ থেকে এক যুবকের ম’রদেহ উ’দ্ধার করেছে পু’লিশ।

আজ শনিবার (২০ মা’র্চ) দুপুর সাড়ে ১২টার দিকে ওই ম’রদেহ উ’দ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার প্রে’মিকাসহ ৫ জনকে পু’লিশ হেফাজতে নেয়া হয়েছে।

নি’হত আল-আমিন (২৪) উজিরপুর উপজে’লার পরমানন্দসাহা এলাকার মোস্তফা হাওলাদারের ছে’লে। তিনি রাজধানীর বাংলামোটর এলাকার প্রিন্স করপোরেশনে জুনিয়র অফিসার হিসেবে কর্ম’রত ছিলেন।

আ’ট’ককৃতরা হলেন, আল-আমিনের প্রে’মিকা ইস’রাত জাহান মীম, মো সুজন, মো. মানিক, মো. রাব্বি ও মো. পারভেজ। ইস’রাত জাহান মীম নগরীর নিউ সার্কুলার রোড এলাকার কবির হোসেনের মে’য়ে। তিনি নগরীর সরকারী সৈয়দ হাতেম আলী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

নি’হত আল-আমিনের বোন লাকি আক্তার জানান, দীর্ঘদিন প্রে’মের স’ম্পর্কের পর তার ভাই আল-আমিন ও ইস’রাত জাহান মীম প্রায় এক মাস আগে বিয়ে করেন। তবে ওই বিয়ে মেনে নেননি মীমের পরিবার। বিয়ের পর ঢাকার কর্মস্থলে ফিরে যান তার ভাই। শুক্রবার (১৯ মা’র্চ) ঢাকা থেকে বাড়িতে আসেন। সকালে মীমের সাথে দেখা করতে ওই হোটেলে যান। পরে সংবাদ পাই হোটেল কক্ষে ভাইয়ের ম’রদেহ পাওয়া গেছে।

লাকি আক্তারের দাবি, ইস’রাত জাহান মীমের পরিবারের ইচ্ছের বি’রুদ্ধে গিয়ে বিয়ে করায় তার ভাই আল-আমিনকে হ’ত্যা করা হয়েছে। আর এতে ইস’রাত জাহান মীমও সহায়তা করেছেন। ঘটনার সুষ্ঠু ত’দন্ত হলে কখন, কী’ভাবে হ’ত্যা করা হয়েছে তা বেরিয়ে আসবে।

এ ঘটনার বিষয়ে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার জানান, সকাল সাড়ে ১০টার দিকে আল-আমিন ইস’রাত জাহানকে নিয়ে স্বামী-স্ত্রী’ পরিচয় দিয়ে ওই হোটেলের ১২৬ নম্বর কক্ষে ওঠেন। সাড়ে ১১টার দিকে ওই হোটেলের এক কর্মচারী কক্ষটির দরজা খোলা অবস্থায় আল-আমিনের ম’রদেহ বিছানায় পড়ে থাকতে দেখে পু’লিশকে সংবাদ দেন।

পরে পু’লিশ হোটেল কক্ষ থেকে ম’রদেহটি উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতা’লের ম’র্গে পাঠায়। সেখানে থাকা আল-আমিনের প্রে’মিকা ইস’রাত জাহান, মো সুজন, মো. মানিক, মো. পারভেজ ও মো. রাব্বিকে জিজ্ঞাসাবাদের জন্য থা’না নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, আল-আমিনের গলায় ফাঁ’স দেয়ার দাগ রয়েছে। জিজ্ঞসাবাদে ৫ জনই অসংলগ্ন কথাবার্তা বলছেন। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 22
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    22
    Shares

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: