সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

২ ঘণ্টার ব্যবধানে দেশে সাত সকালে ঝড়ে গেল ১১ প্রা ণ

ঢাকা-বগুড়া মহাসড়কের ও সিলেট থেকে ছেড়ে যাওয়া ঢাকা মুখী এনা পরিবহনের মধ্যে মুখোমুখি সং ঘর্ষের ঘটনা ঘটে। এখন প্রর্যন্ত নি হতের সংখ্যা ৭ জন। পরে আরো বাড়তে পারে বলে প্রথমিক ধারনা করা হচ্ছে। আজ শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ছয়টায় মাঝিরা ক্যান্টনমেন্ট গেটের সামনে আরেকটি দুর্ঘ টনা ঘটে। তাৎক্ষণিক নি হতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

এদিকে, বগুড়া থেকে সিরাজগঞ্জ গামী শাওন পরিবহনের বাস মাঝিরা ক্যান্টনমেন্ট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সং ঘর্ষ হয় এতে ঘটনাস্থলেই তিনজন নি হত হয় অ পর একজন গুরুতর আ হত হয় তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতা লে নেওয়ার পথে সে মা রা যায়।

এ বিষয়ে সে শেরপুর ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স রতন হোসেন জানান আম রা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আ হত ব্যক্তি কে হাসপাতা লে নেওয়ার পথে সে মা রা যায়। তাৎক্ষণিক কারো নাম পরিচয় পাওয়া যায়নি।দক্ষিণ সুরমা থা নার ভা রপ্রাপ্ত কর্মক র্তা (ওসি) মো. মনিরুল ইস লাম গণমাধ্যমে এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও সিলেট থেকে ছেড়ে যাওয়া ঢাকা মুখী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) দ্রুতগতির দুটি বাসের মধ্যে মুখোমুখি সং ঘর্ষ হয়। এতে উভ য় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে।

সিলেটে সকাল ৭টার দিকে দক্ষিণ সুরমা থা নাধীন রশিদপুর ব্রিজের পূর্বদিকে আব্দুর রহমান পেট্রোল পাম্পের কাছে সিলেট থেকে ঢাকাগামী এনা পরিবহন এবং ঢাকা থেকে সিলেটগামী লন্ডন এক্সপ্রেস বাসের মুখোমুখি সং ঘর্ষ ঘটে।

দক্ষিণ সুরমা থা নার ভা রপ্রাপ্ত কর্মক র্তা (ওসি) মো. মনিরুল ইস লাম গণমাধ্যমে এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও সিলেট থেকে ছেড়ে যাওয়া ঢাকা মুখী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) দ্রুতগতির দুটি বাসের মধ্যে মুখোমুখি সং ঘর্ষ হয়। এতে উভ য় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে।

২০২০ সালের পরিসংখ্যক অনুযায়ী সড়ক দুর্ঘ টনায় মোট প্রা ণ গেছে ৪৯৬৯ জনের। ২০২০ সর্বমোট ৪ হাজার ৯২টি সড়ক দুর্ঘ টনা ঘটেছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: