সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আত্মহত্যার চেষ্টা করা সেই উপসচিবের জামিন

চাঁপাইনবাবগঞ্জে সরকারি গাড়িতে মাদক পরিবহনের দায়ে গ্রেপ্তার রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) নুরুজ্জামান জামিন পেয়েছেন। আজ সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আদিব আলী তার জামিন মঞ্জুর করেন।

এর আগে গত শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর হাসপাতালে কেবিনের বাথরুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন তিনি। গত শুক্রবার ঘটনাটি ঘটলেও গতকাল রোববার বিষয়টি জানাজানি হয়। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে ভর্তি রয়েছেন।

আদালতে আজ জামিনের বিষয়ে আসামির পক্ষে ছিলেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. আ. সামাদ এবং সরকার পক্ষে জামিনের বিরোধিতা করেন সরকারি কৌঁসুলী অ্যাডভোকেট মো. নাজমুল আজম। সাময়িক বরখাস্ত এই কর্মকর্তার সঙ্গে গ্রেপ্তার হওয়া ওয়াহিদুজ্জামান লাজুক নামক তার সহযোগীকে জামিন দেননি আদালত।

গত ১১ ডিসেম্বর রাত সাড়ে নয়টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলঘর এলাকা থেকে নুরুজ্জামানসহ দুইজনকে সাড়ে ৬ লিটার ফেনসিডিলসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এর পরদিন সদর মডেল থানায় মামলা দায়ের করা হলে তাকে কারাগারে পাঠানো হয়। সূত্র: আমাদের সময়

 

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: