সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শিক্ষার্থীদের এ+ নির্ভর না হয়ে মানবিক গুণাবলীসম্পন্ন মানুষ হতে হবে : অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ

কেবলমাত্র শিক্ষা প্রতিষ্ঠানই শিক্ষাগ্রহণের জায়গা নয়, আমাদের গোটা পরিবেশটাই আমাদের শিক্ষা গ্রহণের স্থান, বিশেষ করে পরিবার থেকে শিক্ষা নিতে হবে। আমাদের বর্তমান সমাজব্যবস্থায় যুবসমাজের অস্থিরতা দেখে হতাশায় নিমজ্জিত হওয়া ছাড়া উপায় থাকে না। শিক্ষার্থীদের এ+ বা গোল্ডেন এ+ নির্ভর না হয়ে মানবিক গুণাবলীসম্পন্ন সত্যিকারের শিক্ষিত হিসেবে গড়ে তুলতে হবে।

ভাটেরা স্কুল এন্ড কলেজে ভাটেরিয়ান সিলেট আয়োজিত ২০২০ খ্রিষ্টাব্দে এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ ভাটেরা ইউনিয়নের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে একাদশ শ্রেণির বই ক্রয়ের অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ এ কথাগুলো বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ভাটেরিয়ান সিলেট এর নাম ও কার্যক্রমের ভূয়ষী প্রশংসা করে তিনি বলেন, ভাটেরা অত্যন্ত ভালো জায়গা, উন্নয়নের উর্বর স্থান। ভাটেরার মানুষ এ এলাকার সামগ্রিক উন্নয়নে যেভাবে সহযোগিতাশীল একদিন ভাটেরা ইউনিয়ন কুলাউড়া উপজেলার শ্রেষ্ঠ ইউনিয়নে পরিণত হবে। ভাটেরিয়ান সিলেট এর সকল কর্মকা-ে আমাদের সার্বিক সহায়তা থাকবে।
তিনি ছাত্ররাজনীতির কথা উল্লেখ করে আরো বলেন, আমি রাজনীতি করলেও ভাটেরা স্কুল এন্ড কলেজকে রাজনীতিমুক্ত ক্যাম্পাস হিসেবেই প্রতিষ্ঠিত রাখবো ইনশাল্লাহ।

গতকাল ভাটেরা স্কুল এন্ড কলেজে ভাটেরিয়ান সিলেট এর আহ্বায়ক মুহাম্মদ লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত একাদশ শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে বই ক্রয়ের অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোটাটিকর উচ্চ বিদ্যালয়, সিলেট এর সাবেক প্রধান শিক্ষক একেএম মতিউর রহমান আজাদ, ভাটেরা স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক হামিদ খান, ভাটেরিয়ান সিলেট এর যুগ্ম আহ্বায়ক মো. শফিক মিয়া, ভাটেরা মদিনাতুল উলুম সাইফুল তাহমিনা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফয়জুর রহমান ও ঘিলাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম মিছবাউর রহমান।

ভাটেরিয়ান সিলেট এর সহসদস্যসচিব এহসানুল হাসান খান রেজার উপস্থাপনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ভাটেরা স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক আব্দুস সামাদ, ভাটেরিয়ান সিলেট এর জীবনসদস্য একেএম মাহবুবুর রহমান, নির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান খান টিপু, ভাটেরা স্কুল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী দেবশ্রী বৈরাগী এবং ভাটেরা মদিনাতুল উলুম সাইফুল তাহমিনা আলিম মাদ্রাসার শিক্ষার্থী সাইদুল ইলাম। কুরআন তেলাওয়াত করেন নাসিম হাসান খান।

অনুষ্ঠানে ভাটেরা স্কুল এন্ড কলেজের ১৩ জন, ভাটেরা মদিনাতুল উলুম সাইফুল তাহমিনা আলিম মাদ্রাসার ৪ জন এবং ভাটেরা দারুছ ছুন্নাহ দাখিল মাদ্রাসার ৩ জন শিক্ষার্থীকে একাদশ ও সমমান শ্রেণির বই ক্রয়ের জন্য ২ হাজার ৫ শত টাকা করে মোট পঞ্চাশ হাজার টাকা ভাটেরিয়ান সিলেট এর পক্ষ থেকে উপহার প্রদান করা হয়।

উল্লেখ্য, মাহবুবুল মোর্শেদ খছরু, মুহাম্মদ লুৎফুর রহমান, আহমদ কবির রিপন, সাইফুর রহমান রবিন, শহিদ আহমদ, কয়েস আহমদ, রাজা মিয়া তালুকদার, আব্দুল লতিফ খান, কামাল ইবনে শহীদ চৌধুরী, বদরুল ইসলাম রাজা, রাসেল আহমদ চৌধুরী, শাহ মিজান ইবনে আজিজ ও এহসানুল হাসান খান রেজার অর্থায়নে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: