সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে দুই ল্যাবে নতুন করে ৫৫ জনের করোনা শনাক্ত

সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। শুক্রবার (১৪ আগস্ট) সিলেটের দুই ল্যাবে নতুন করে আরও ৫৫ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে।

এর মধ্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ১৫ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৪০ জনের করোনা ধরা পড়েছে।

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, শুক্রবার ওসমানীর ল্যাবে ২৮১ জনের নমুনা পরীক্ষায় ১৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। নতুন শনাক্তদের মধ্যে সিলেটের আটজন এবং মৌলভীবাজার জেলার সাতজন।

একই দিন সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নুরুন্নবি আজাদ জুয়েল জানান, শাবিপ্রবির ল্যাবে শুক্রবার ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ৪০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এর মধ্যে সিলেটের ১৩ জন, সুনামগঞ্জের ২৩ জন এবং হবিগঞ্জ জেলার চারজন রয়েছেন।

নতুন করে আক্রান্তদের নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়াল ৯ হাজার ২৩০ জন। এর মধ্যে সিলেটে চার হাজার ৯১১, সুনামগঞ্জে এক হাজার ৭৪৪, হবিগঞ্জে এক হাজার ৩৫৪ এবং মৌলভীবাজারে এক হাজার ২৪৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সিলেট বিভাগে এ পর্যন্ত করোনায় মারা গেছেন ১৬৫ জন। এর মধ্যে সিলেটে ১১৯, সুনামগঞ্জে ১৮, হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজারে ১৭ জন।

এদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে সুনামগঞ্জে প্রথম দুই রোগী করোনাভাইরাস জয় করেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা সুস্থ হচ্ছেন।

শুক্রবার দুপুর পর্যন্ত সিলেট বিভাগে মোট চার হাজার ৩৭৫ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় এক হাজার ৪৬৯ জন, সুনামগঞ্জে এক হাজার ২৯৪ জন, হবিগঞ্জে ৮৯১ জন এবং মৌলভীবাজারে ৭২১ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: