সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সিলেটে করোনায় আরও ৪জনের মৃত্যু

সিলেট বিভাগে হঠাৎ করে বেড়েছে করোনাভাইরাসে আক্রান্ত রোগী ও মৃত্যুর সংখ্যা।  বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার (১৪ আগস্ট) সকাল ৮টার মধ্যে এ চারজনের মৃত্যু হয়।

এদের মধ্যে সিলেট ও সুনামগঞ্জে একজন করে এবং মৌলভীবাজার জেলায় মারা গেছেন দুইজন। এ নিয়ে সিলেট বিভাগে টানা তিনদিন ধরে চারজন করে মারা যাচ্ছেন। সিলেট বিভাগে তিনদিনে করোনায় মারা যান ১২ জন। এ নিয়ে বিভাগে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১৬৫ জন। এর মধ্যে সিলেটে ১১৯, সুনামগঞ্জে ১৮, হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজারে ১৭ জন।

একই সময়ে সিলেট বিভাগে করোনা রোগী শনাক্ত হয়েছেন আরও ১২৫ জন। করোনা থেকে সুস্থ হয়েছেন আরও ৩৬ জন। নতুন করে আক্রান্তদের মধ্যে সিলেটের ৬৬ জন, সুনামগঞ্জের ২৭ জন, হবিগঞ্জের ২৪ জন ও মৌলভীবাজারের আটজন। এছাড়া এই সময়ে বিভাগে সুস্থ হয়েছেন ৩৬ জন।

শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের নতুন করে আক্রান্ত ১২৫ জনকে নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়াল মোট ৯ হাজার ১৭৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৮৯০, সুনামগঞ্জে ১ হাজার ৭২১, হবিগঞ্জে ১ হাজার ৩৫০ এবং মৌলভীবাজারে ১ হাজার ২১৪ জন।

এদিকে, সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থের সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে সুস্থ হচ্ছেন।

শুক্রবার দুপুর পর্যন্ত সিলেট বিভাগে মোট ৪ হাজার ৩৭৫ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৬৯, সুনামগঞ্জে ১ হাজার ২৯৪, হবিগঞ্জে ৮৯১ ও মৌলভীবাজারে ৭২১ জন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: